বলিউড

শরীরে ‘লাভ বাইট’, তীব্র সমালোচনার কবলে জাহ্নবী কাপুর

Janhvi Kapoor : শরীরে ‘লাভ বাইট’, তীব্র সমালোচনার কবলে জাহ্নবী কাপুর - West Bengal News 24

এই নভেম্বরেই আসন্ন ছবি ‘মিলি’ নিয়ে এখন বিনোদন পাতায় নিয়মিত জায়গা করে নিচ্ছেন জাহ্নবী কাপুর। ছবির প্রচারেও খুব ব্যস্ত তিনি। ইতোমধ্যেই সিনেমার ট্রেলার বেশ হিট।

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে এই সিনেমা।

বনি কাপুরের প্রযোজনায়ই আসছে এই ছবি। যদিও দিন দুই ধরে জাহ্নবী খবরে আরো একটি কারণে। আর তা হলো ‘লাভ বাইট’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন শ্রীদেবীকন্যা। ‘মিলি’র প্রচারে কালোর মধ্যে সাদা লেইস দেওয়া বডি হাগিং পোশাকে দেখা মিলেছিল জাহ্নবীর। এই পোশাকে একাধিক ফটোশুটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন।

তবে বিতর্ক তৈরি হয় ফটোশুটের সময়ের নেপথ্যের ভিডিও শেয়ার করে নেন যখন। তাতে নায়িকার বগলের কাছে দেখা যায় একটা দাগ। যা দেখে অনেকেই বলছেন, এটা আসলে ‘লাভ বাইট’। ফলত যতটা না চর্চা হচ্ছে জাহ্নবীর ঝলকানো লুক দেখে, তার থেকে বেশি আলোচনায় এই ‘রহস্যময়’ দাগ।

আরও পড়ুন :: পরিচালকের সঙ্গে না ঘুমানোয় অনেক কাজ হারিয়েছি : নার্গিস ফাখরি

জাহ্নবীর এই ভিডিওতে এক নেটিজেন মন্তব্য করলেন, ‘এটা কি লাভ বাইট? নাকি আমি ভুল ভাবছি!’ অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন. ‘আপনার বগলের কাছে একটি লাভ বাইট দেখতে পাচ্ছি। এটা কি ইচ্ছা করেই দেখাচ্ছেন নাকি সবার নজর এড়িয়েছে!’। আরেকজন কমেন্টে লিখেছেন- ‘আন্ডার আর্মে লাভ বাইট কে দেয় ভাই। ’

এই দাগ প্রচারণার নতুন কৌশল কি না তা নিয়েও নেটিজেনরা তুমুল সরব। যার ফলে অনেকেই এমন কৌশলের কারণে সমালোচনার তীরে বিঁধছেন জাহ্নবীকে।

আসন্ন জাহ্নবীর সিনেমা মিলির ট্রেলারের পরতে পরতে জড়িয়ে রয়েছে রহস্য-রোমাঞ্চ। নার্সিংয়ের স্টুডেন্ট, পাশাপাশি কাজ করে একটি রেস্তোরাঁয়ও। আর হঠাৎই দেখা যায় হিমঘরে আটকে পড়েছে সে, যেখানের তাপমাত্রা মাইনাস ১৭-এর কাছাকাছি।

এদিকে বাইরে সবাই খুঁজছে তাঁকে। কিভাবে আটকে পড়ল সে। দুর্ঘটনা নাকি কোনো ক্রাইম এটা? আদৌ কি ছাড়া পাবে, ফিরতে পারবে বেঁচে? এ রকমই হাজার প্রশ্নের উত্তর দেবে মিলি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মনোজ পাওয়ার এবং ভিকির ভাই সানি কৌশল।

আরও পড়ুন ::

Back to top button