রাজ্য

জেলে মানিকের ডাকে সাড়া দিলেন না পার্থ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Manik Bhattacharya : জেলে মানিকের ডাকে সাড়া দিলেন না পার্থ - West Bengal News 24
মানিক ভট্টাচার্য

মানিকের ডাকে নিশ্চুপ রইলেন পার্থ! মঙ্গলবারই আদালতে জামিনের আর্জি খারিজ হয়ে গেল প্রাথমিক পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের! ২৮ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে মানিককে। পার্থ চট্টোপাধ্যায়ের মতোই প্রেসিডেন্সি জেলের পয়লা বাইশ ওয়ার্ডেই স্থান হল মানিকের। পার্থ চট্টোপাধ্যায়ের সেলের কাছেই থাকবেন তিনি।

জেল সূত্রের খবর, এদিন নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া মানিক যাচ্ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের ওয়ার্ডের সামনে দিয়েই। সেলের সামনে থমকে দাঁড়িয়ে মৃদু স্বরে ‘পার্থদা’ বলে ডাক দেন তিনি। কিন্ত সাড়া আসেনি বন্ধ কুঠুরির ওপার থেকে। পিঠে হাত দিয়ে মানিক ভট্টাচার্যকে সেখান থেকে সরিয়ে দেন জেলকর্মীরা।

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। অন্যদিকে, টেট কেলেঙ্কারি ও প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে আর্থিক তছরূপ ও তদন্তে সহযোগিতা না করার অভিযোগে গ্রেফতার হয়েছেন প্রাক্তন প্রাথমিক শিক্ষা পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য।

এই মুহূর্তে দু’জনেই প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন। পার্থর সেলের কাছেই থাকবেন তিনি। সেলের সামনে দিয়ে যাওয়ার সময় পার্থকে ডাকলেও সাড়া দিলেন না। ভারাক্রান্ত মনে সেখান থেকে চলে গেলেন মানিক। তবে কি মানিককে এড়িয়ে যাচ্ছেন পার্থ? উঠছে প্রশ্ন

আরও পড়ুন ::

Back to top button