টলিউড

থেমে গেল জীবন যুদ্ধের লড়াই, প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Aindrila Sharma : থেমে গেল জীবন যুদ্ধের লড়াই, প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা - West Bengal News 24

সবার সব চেষ্টা প্রার্থনা ব্যর্থ করে দিলেন ঐন্দ্রিলা। যুদ্ধ থামালেন তিনি নিজেই। না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দু’বার ক্যানসারকে জয় করে ফিরে এসেছিলেন। তবে এবার আর ফিরে আসা হল না তাঁর। ২০ দিনের লড়াইয়ে জীবনের কাছে হার মানলেন ঐন্দ্রিলা। রবিবার দুপুর ১২.৫৯-এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২৪ বছর।

টলিপাড়া আজ শোকে স্তব্ধ। কান্নায় ভেঙে পড়েছে অভিনেত্রীর পরিবার। রেখে গেলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী, মা, বাবা এবং দিদিকে। ভক্তদের মনেও দুঃখের কালো পাহাড়। অভিনেত্রীর ভালবাসার মানুষেরাও আজ শোকে শব্দ হারিয়েছেন। দু’বার ক্যানসারকে জয় করেও ফিরে এল না মেয়েটা।

লড়াইটা শুরু হয়েছিল ২০১৫-এ। ঐন্দ্রিলা তখন একাদশ শ্রেণির ছাত্রী। ওই বয়সেই শরীরে থাবা বসায় মারণ রোগ, ‘ক্যানসার।

প্রথমবার ক্যানসারকে হারিয়েছিলেন ঐন্দ্রিলা। ফের ক্যানসার আক্রান্ত হন তিনি। সেবারও ক্যানসারকে জয় করে ফিরে এসেছিলেন। আবারও টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছিল তাঁকে। এরপর হঠাৎই ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। তারপর থেকে হাসপাতালেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে যাচ্ছিলেন অভিনেত্রী। আচমকাই মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়েছিল।

অস্ত্রোপচারও করা হয়। তার পর এক সপ্তাহে একাধিক বার কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। ২০ দিনের লড়াই শেষে মৃত্যুর কাছে হার মানলেন ঐন্দ্রিলা। এদিন শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

দু’দিন আগে সব্য়সাচীর সোশ্যাল মিডিয়া পোস্ট আশার আলো দেখিয়েছিল সবাইকে। তিনি জানিছিলেন, ‘মিরাকেল হয়! ঐন্দ্রিলা আছে, থাকবে।’ সত্যি মিরাকেল অনেক ক্ষেত্রেই হয়। কিন্তু এক্ষেত্রে আর হল না।

আরও পড়ুন ::

Back to top button