রাজনীতিরাজ্য

কেন্দ্রীয় মন্ত্রী নিতীন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Nitin Gadkari : কেন্দ্রীয় মন্ত্রী নিতীন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ - West Bengal News 24

এবার প্রাণনাশের হুমকি পেলেন কেন্দ্রীয় সড়ক ও পরিবহনমন্ত্রী নিতীন গডকড়ী (Nitin Gadkari)। মহারাষ্ট্রে কেন্দ্রীয় মন্ত্রীর অফিসে ফোন মারফত হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির (Unknown) বিরুদ্ধে হুমকি (Threat) দেওয়ার অভিযোগ।

কেন্দ্রীয় মন্ত্রীর অফিসের তরফ থেকে নাগপুর পুলিশের (Nagpur Police) তরফে অভিযোগ দায়ের করা হয়। শনিবার সকালে ৩ বার ফোন করে হুমকি দেওয়া হয়। প্রথম ফোনকরা হয় সকাল ১১টা ২৫ মিনিটে।

দ্বিতীয় ফোন ১১টা ৩২ মিনিটে। তৃতীয় ফোন আরও ১ ঘণ্টা পর। দুপুর সাড়ে ১২টা নাগাদ তৃতীয় ফোন করা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ (Police)।

গডকড়ীর অফিসের নিরাপত্তা (Security) জোরদার করা হয়েছে। নাগপুরের কমলাচক এলাকায় রয়েছে গডকড়ীর অফিস। সেখান থেকে ১ কিমি দূরে মন্ত্রীর বাড়ি।

নাগপুরের ডেপুটি পুলিশ কমিশনার (Deputy Police Commissioner) রাহুল মাদানে (Rahul Madane) বলেছেন, ‘‘যিনি ফোন করেছিলেন, তাঁর কণ্ঠস্বর খতিয়ে দেখা দেখা হচ্ছে।’’ ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button