রাজ্য

আবারও বিক্ষোভের মুখে পড়লেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Satabdi Roy : আবারও বিক্ষোভের মুখে পড়লেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় - West Bengal News 24

আবারও বিক্ষোভের মুখে পড়লেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। রবিবার ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে বেরিয়েছিলেন তিনি। বীরভূমের মহম্মদবাজারের ফুল্লাইপুর এলাকায় তৃণমূল (Trinamool Congress) সাংসদের গাড়ি থামিয়ে জলের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা।

সাংসদের গাড়ি থামতেই তাঁরা উত্তেজিত স্বরে কথা বলতে থাকেন। পানীয় জল, সেচের জলের দাবি জানান তাঁরা। এক গ্রামবাসী বলেন , ‘‘আমাদের গ্রামে পানীয় জলের (Drinking Water) পরিস্থিতি খারাপ। আমরা জল , স্বাস্থ্য এবং চাষের সুবিধা চাই।’’ ফুল্লাইপুরের বাসিন্দাদের আশ্বস্ত করেন সাংসদ।

এর পর শতাব্দী (Satabdi Roy) পৌঁছন মহম্মদবাজারেরই চড়িচা পঞ্চায়েতের বিরুপুর গ্রামে। সেখানকারী গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন তিনি। ওই গ্রামের বাসিন্দারাও জলসেচ এবং স্থানীয় শিবমন্দির সংস্কারের দাবি তোলেন। তা মেটানোর আশ্বাস দিয়েছেন শতাব্দী।

ফুল্লাইগ্রামে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানোর কথা মানতে নারাজ তৃণমূল সাংসদ। শতাব্দীর দাবি , ‘‘ওখানে বিজেপির পতাকা উড়ছে। তার সামনে দাঁড়িয়ে কথা বলছেন। তার ফলে ওঁদের সুর অন্য।’’ শতাব্দীর এই মন্তব্য নিয়ে পাল্টা কটাক্ষ করেছে বিজেপি।

বীরভূমের গেরুয়া শিবিরের জেলা সভাপতি ধ্রুব সাহা (Dhruba Saha) বলেন, ‘‘মানুষের ক্ষোভ দেখলেই এখন তৃণমূল (Trinamool Congress) বিজেপির ভূত দেখতে পাচ্ছে। এতে আর কী করা যাবে। এই সমস্ত কিছুর উত্তর সাধারণ মানুষই দেবেন।’’

আরও পড়ুন ::

Back to top button