রাজ্য

‘’তাঁর ছোট মেয়ে রয়েছে , হৈমন্তী নেই , তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল’’, বিস্ফোরক হৈমন্তীর মা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

‘’তাঁর ছোট মেয়ে রয়েছে , হৈমন্তী নেই , তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল’’, বিস্ফোরক হৈমন্তীর মা

রাজ্যের নিয়োগ দুর্নীতি মামলায় গত মঙ্গলবার থেকেই বহু চর্চিত চরিত্র হয়ে উঠেছে এই ‘রহস্যময়ী’ নারী। নাম হৈমন্তী গঙ্গোপাধ্য়ায় (Haimanti Ganguly) । তাপস মণ্ডল ঘনিষ্ঠ গোপাল দলপতির (Gopal Dalapati) দ্বিতীয় স্ত্রী। কেউ কেউ আবার বলছেন , স্ত্রী নয়, লিভ ইন পার্টনার।

সূত্রের খবর, হৈমন্তীর বাড়ি হাওড়ার বাকসারা সংলগ্ন এলাকায়। আরও স্পষ্ট ভাবে বললে উত্তর বাকসারার কাটুরিয়া পাড়ায়। যদিও এটা হৈমন্তীর বাপের বাড়ি। বর্তমানে এই ঠিকানায় থাকেন হৈমন্তীর (Haimanti Ganguly) অসুস্থ বাবা, মা এবং বোন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে , দিন দশেক আগেও নাকি এই বাড়িতে এসেছিলেন হৈমন্তী। একাধিকবার ডাকাডাকি করার পরে হৈমন্তীর (Haimanti Ganguly) মা দরজা খুলে বেরিয়ে আসেন।

তিনি জানান, বাড়িতে তাঁর ছোট মেয়ে রয়েছে। হৈমন্তী (Haimanti Ganguly) নেই। বলেন, তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল। মাঝে মধ্যে আসত। তবে তাঁর স্বামীর কাজ ও আর্থিক বিষয়ে তাঁদের কিছুই জানা নেই। এমনকি, গোপাল দলপতি (Gopal Dalapati) এবং হৈমন্তীর ডিভোর্স হয়ে গিয়েছে বলেও মনে করেন তিনি।

দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) দাবি, এই গোপাল এবং তাঁর স্ত্রী হৈমন্তীর (Haimanti Ganguly) কাছেই গিয়েছে চাকরিপ্রার্থীদের কাছ থেকে নেওয়া কোটি কোটি টাকা। হৈমন্তীর (Haimanti Ganguly) সংস্থার অ্যাকাউন্টে ৬৮ লক্ষ এবং অন্য অ্যাকাউন্টে ১২ লক্ষ টাকা গিয়েছে বলে মনে করছে সিবিআই (CBI) শুধু তাই নয়, গোপাল-হৈমন্তীর একাধিক শেল কোম্পানির মাধ্যমে দুর্নীতির কালো টাকা সাদা করা হত বলে মনে করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন ::

Back to top button