রাজ্য

নিয়োগ দুর্নীতি চক্রের আরেক চরিত্র অয়ন শীল, অয়ন শীলের বাড়ি থেকে উদ্ধার ২০১২ টেটের নথি, খবর ED সূত্রে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Recruitment Scam Ayan Seal: নিয়োগ দুর্নীতি চক্রের আরেক চরিত্র অয়ন শীল, অয়ন শীলের বাড়ি থেকে উদ্ধার ২০১২ টেটের নথি, খবর ED সূত্রে - West Bengal News 24

দফায় দফায় জিজ্ঞাসাবাদ। অবশেষে, ভোর রাতে গ্রেফতারি। প্রকাশ্যে এল নিয়োগ দুর্নীতি চক্রের আরেক চরিত্র অয়ন শীল। ইডি- সূত্রের খবর, এই অয়ন শীলের (Ayan Sil) বাড়ি থেকেই উদ্ধার হয়েছে ২০১২ সালের টেট এর নথিও।

এর আগে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে শুধুমাত্র ২০১৪ সালের টেট-এর নথি উদ্ধার করেছিলেন ইডির (Enforcement Directorate) গোয়োন্দারা। কিন্তু এখানে শুধুমাত্র ২০১৪ সালের নয়, নথি মিলেছে ২০১২-র টেট-এরও। তা থেকেই সনদেহ দানা বাঁধতে শুরু করেছে। তবে কি এই নিয়োগ দুর্নীতির শিকড় অতীতের আরও গভীরে লুকিয়ে ?

এখনও পর্যন্ত রাজ্যজুড়ে ২০ জন এজেন্টের নাম পেয়েছেন ইডির (Enforcement Directorate) আধিকারিকরা। এই এজেন্টরাই চাকরির বিনিময়ে টাকা তোলা , চাকরিপ্রার্থী জোগাড় করার কাজ করত বলে দাবি গোয়েন্দাদের। ED সূত্রে খবর, এই এজেন্টরা মাঝে মধ্যেই যেতেন অয়ন শীলের অফিসে। সেখানেই নাকি হতো টাকার লেনদেন।

এখনও পর্যন্ত, ৫০ – ৬০ কোটি টাকার লেনদেন হয়েছে বলে দাবি করেছে ইডি (Enforcement Directorate) । সেই লেনদেনের ডিজিটাল ডকুমেন্টস ও কাগজে লেখা নথিও নাকি পেয়েছেন ইডি-র তদন্তকারীরা। অয়নের কম্পিউটার অফিসের আড়ালে নিয়োগ দুর্নীতির কারখানা চলতো রমরমিয়ে। দাবি ইডির (Enforcement Directorate) ।

আরও পড়ুন ::

Back to top button