ফুটবল

ভারতসেরা মোহনবাগান ক্লাবকে সংবর্ধনা দিতে মোহনবাগান ক্লাবে হাজির মাননীয় মুখ্যমন্ত্রী

ভারতসেরা মোহনবাগান ক্লাবকে সংবর্ধনা দিতে মোহনবাগান ক্লাবে হাজির মাননীয় মুখ্যমন্ত্রী

ভারত সেরা হয়ে ঘরে ফিরেছে প্রীতম কোটালরা। আজ মোহনবাগান ক্লাব তাঁবুতে ফুটবলারদের সংবর্ধনার আয়োজন করা হয়। এইসোমবার আইএসএল ট্রফি এসে পৌঁছালো মোহনবাগান তাঁবুতে। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠানের মঞ্চ থেকেই ক্লাবের জন্য ৫০ লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করেছেন তিনি। পাশাপাশি দলের সমস্ত খেলোয়াড় ও কর্মীদের জন্য মিষ্টি উপহার দেন তিনি।

সোমবার বেলা ১২টা নাগাদ মোহনবাগান ক্লাবে যান মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়াও উপস্থিত আছেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত সহ টুটু বোস ও ক্লাবের অন্যান্য কর্মকর্তা। সেখানে ক্লাবের ফুটবলারদের সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী। সমস্ত ফুটবলারদের হাতে মিষ্টি তুলে দেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীকে সবুজ-মেরুন উত্তরীয় পরিয়ে দেন বাগান‌ সচিব দেবাশিস দত্ত।

সোমবার মোহনবাগান ক্লাবে মুখ্যমন্ত্রী যাবেন, তা আগেই জানিয়েছিলেন ক্লাবের সহ-সভাপতি কুণাল ঘোষ । সেই মতো সবকিছুই প্রস্তুত রাখা হয়েছিল আগেভাগে।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এদিন মঞ্চ থেকে মমতা বলেন, বাংলা আজ ভারত সেরা, “আমরা গর্বিত। বাংলা আজ ভারত সেরা। সব খেলার সেরা বাঙালির এই ফুটবল, প্রমাণ করে দিয়েছে মোহনবাগান ক্লাব। আগামীদিন আমি চাই মোহনবাগান বিশ্বসেরা হোক”।

আরও পড়ুন ::

Back to top button