বর্ধমান

‘চোরের রানি’ স্লোগান তুলে পথে নামল বিজেপি

'চোরের রানি' স্লোগান তুলে পথে নামল বিজেপি

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর একের পর আক্রমণে কার্যত নাজেহাল তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। শাসক দল তৃণমূল কংগ্রেসের বিভিন্ন দুর্নীতি নিয়ে সরব হয়েছে রাজ্যে সমস্ত বিরোধীদল। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বারবার শাসক দলের বিভিন্ন দুর্নীতি সাধারণ মানুষের সামনে নিয়ে আসছেন। বিজেপির নেতৃত্ব পথে নেমে শাসকদলের এই বড় বড় দুর্নীতিগুলোকে মানুষের কাছে তুলে ধরছেন।

আজ পূর্ব বর্ধমান জেলা বিজেপির তরফ থেকে বর্ধমান শহরের কার্জন গেট চত্বরে অবস্থান বিক্ষোভ এবং জেলা শাসকের কাছে ডেপুটেশন প্রদান করা হলো। বক্তৃতা রাখতে গিয়ে জেলা বিজেপির নেতৃত্ব বারবার দুর্নীতি প্রসঙ্গে তোপ দাগেন শাসক দল তৃণমূল কংগ্রেসকে।

পূর্ব বর্ধমান জেলা বিজেপির সভাপতি অভিজিত্‍ তা বলেন, আমাদের গোটা রাজ্যজুড়ে যেভাবে চৌরবৃত্তি চলছে ও সারা পশ্চিমবাংলা জুড়ে মানুষকে প্রতারণা করা হচ্ছে।আমাদের এই রাজ্য সরকার অর্থাত্‍ তৃণমূল কংগ্রেস মানুষকে যেভাবে ঠকাচ্ছে মানুষ প্রথমে হয়তো বুঝতে পারেনি কিন্তু এখন সাধারণ মানুষ বুঝতে পেরেছে যে এই তৃণমূল সরকার দুর্নীতিগ্রস্ত।

এই সমস্ত দুর্নীতির মূলে চোরেদের একজন রানী আছে তারই প্রতিবাদে আমাদের জেলা বিজেপির তরফ থেকে চোরের রানীর বড় গলা এই কর্মসূচি করা হচ্ছে। পাশাপাশি আমরা জেলাশাসকের কাছেই ডেপুটেশন প্রদান করব।আজ এই কর্মসূচি গোটা রাজ্য জুড়ে বিজেপির তরফ থেকে করা হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button