বর্ধমান

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে ২৯শে মার্চের প্রস্তুতি সভায় উপস্থিত মন্ত্রী

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে ২৯শে মার্চের প্রস্তুতি সভায় উপস্থিত মন্ত্রী

ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মেয়ো রোডে হয় ছাত্র-সমাবেশ। কিন্তু ছাত্র-যুবর একযোগে সমাবেশ সাম্প্রতিক অতীতে হয়নি।শহিদ মিনারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ২৯ মার্চের সভায় লক্ষাধিক ছাত্র-যুবর সমাবেশ করতে চলেছে তৃণমূল। মোদী সরকারের ‘জনবিরোধী’ নীতি, কেন্দ্রীয় এজেন্সির ‘অপব্যবহার’, বাংলাকে ‘বঞ্চনা’র প্রতিবাদে শহিদ মিনারে যুব তৃণমূল এবং তৃণমূল ছাত্র পরিষদ সমাবেশের ডাক দিয়েছে। সেখানে রেকর্ড ভিড়ের প্রস্তুতি শুরু করেছেন শাসকদলের ছাত্র-যুব নেতৃত্ব।

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে শহিদ মিনারে অভিষেক বন্দোপাধ্যায়ের সভার প্রস্তুতি সভার আয়োজন করা হয় বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মাননীয় স্বপন দেবনাথ মহাশয় সহ তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্বরা।

সভামঞ্চ থেকে মন্ত্রী বলেন , শুধু পশ্চিমবাংলায় নয়, সারা দেশ জুড়ে ইডি আর সিবিআই বিভিন্ন জায়গায় বিজেপির শাখা সংগঠন হিসেবে কাজ করছে বিরোধীদের দমন করতে। দলের যুব নেতৃত্বের উদ্দেশ্যে বলেন, পঞ্চায়েতে দাঁড়ানোর স্বপ্ন এখন না দেখাই ভাল, কেউ বলছেন প্রধান হব কেউ বলছেন সভাপতি হব, সময় হলে নিশ্চয়ই অভিষেকবাবু ভাববেন। দলটা আগে করুন।

এরপরই তিনি বলেন, যুবরা বিরোধী দলের চোখে চোখ রেখে তাকায় তাহলে তাঁরা রাস্তায় নামার সাহস করবে না।কংগ্রেস, সিপিআইএম বিজেপি একসঙ্গে সুর মিলিয়েছে,গ্রামে দেখতে পাচ্ছেন না। ওরা কী করবে খবর পাচ্ছি,,খবর রাখি বলেই পাচ্ছি। এক এক জায়গায় বিজেপি দেবে প্রার্থী, আর এক এক জায়গায় সিপিএম দেবে প্রার্থী। পিছন থেকে বিজেপি নিজের জায়গায় প্রার্থী দেবে আর এরা ড্যামি প্রার্থী দিয়ে সমর্থন করবে। এটা পলিসি। এই পলিসি সম্পর্কে সজাগ থাকতে হবে।যুব তৃণমূল কংগ্রেসের সভায় কার্যত এইভাবেই একই সঙ্গে বিজেপি, কংগ্রেস ও সিপিএমকে আক্রমণ করেন মন্ত্রী স্বপন দেবনাথ।

বিজেপির বর্ধমান জেলা কমিটির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র জানান,বিনাশকালে বুদ্ধি নাশ হয়েছে ওঁর। আসলে ইডি সিবিআই-কে ভয় পাচ্ছে দুর্নীতিগ্রস্থ তৃণমূল।সংবিধানকে মান্যতা দেওয়া উচিত। তদন্তকারী সংস্থাকে এইভাবে আক্রমণ করা মন্ত্রীর শোভা পায় না।

আরও পড়ুন ::

Back to top button