বর্ধমান

শীতের মরশুমে বড়দিনের আনন্দে মাইথন জলাধারে পর্যটকদের ঢল

শীতের মরশুমে বড়দিনের আনন্দে মাইথন জলাধারে পর্যটকদের ঢল

২৫শে ডিসেম্বর, বড়দিন। শীতের মরশুম। আর তাই আসানসোলের অন‍্যতম পর্যটনকেন্দ্র মাইথন জলাধারে পর্যটকদের ঢল নেমেছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা পর্যটকরা মাইথন জলাধারে পিকনিকের আমেজে মেতে উঠেছে।

এইদিন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে যেমন পর্যটকরা পিকনিক করতে আসে মাইথন জলাধারে, ঠিক তেমনই পার্শবর্তী রাজ্য ঝাড়খন্ডের বিভিন্ন প্রান্ত থেকেও পর্যটকদের আগমন ঘটে। সবুজ প্রাকৃতিক মনোরম পরিবেশের মাঝে থাকা মাইথন জলাধারে নৌকাবিহারে মেতে ওঠে পর্যটকরা। বলতে গেলে মনোরম পরিবেশে পিকনিকের আমেজ পর্যটকদের আগমনে জমজমাট হয়ে ওঠে মাইথন পর্যটন কেন্দ্র।

একইসাথে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নজরদারি চালানো হয় মাইথন পর্যটন কেন্দ্রে। নিরাপত্তা ঠিক রাখতে পুলিশের তরফে পিকনিক স্পটে লাগানো হয়েছে সিসিটিভি ও লাইট। দেওয়া হয়েছে জায়গায় জায়গায় পুলিশের ফোর্স। পাশপাশি যেন দূরদুরান্ত থেকে আগত মাইথন পর্যটন কেন্দ্রে পিকনিক করতে আসা পর্যটকরা তাদের আনন্দ উপভোগ করতে পারে, তাদের যেন কোনো প্রকার অসুবিধা না হয়, সেদিকেও নজর দেওয়া হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, মাইথন পর্যটন কেন্দ্রে পর্যটকদের নিরাপত্তার জন্য সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। পর্যটকরা যেন কোনো প্রকার অসুবিধা না হয়, সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button