বলিউড

এবার আশিকী থ্রি, বলি পাড়ায় নিজের জায়গা পাকা করছেন কার্তিক আরিয়ান

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Kartik Aaryan : এবার আশিকী থ্রি, বলি পাড়ায় নিজের জায়গা পাকা করছেন কার্তিক আরিয়ান - West Bengal News 24

২০২২ এর পর থেকে একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকে বলি (Bollywood) অভিনেতার কার্তিক আরিয়ানের কাছে। বলিউডে একসময় কোণঠাসা হয়ে থাকা কার্তিককে (Kartik Ariyan) নিয়েই যখন চর্চা তুঙ্গে, ঠিক তখনই সকলের নজর কেড়েছিল রূহ বাবা। ভুল ভুলাইয়া ২ ছবিতে অক্ষয়ের মুখোমুখি টক্করে না পরে রীতিমতো প্রশংসিত হয়েছিলেন তিনি।

যদিও কার্তিক আরিয়ানের (Kartik Ariyan) শেষ মুক্তি পাওয়া ছবি শেহজাদা খুব একটা বক্স অফিসে লক্ষ্মী লাভ করতে পারেনি। তবে বিটাউনের আশা দিন দিন বেড়েই চলেছে এই অভিনেতার কাছ থেকে। যার ফলে একাধিক ছবির রিমেক থেকে শুরু করে নতুন চিত্রনাট্য অধিকাংশই পৌঁছে যাচ্ছে তাঁর দরবারে।

এই তালিকায় থাকা অন্যতম ছবি আশিকি থ্রি। অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) পরিচালিত আশিকি টু অন্যতম মিউজিক্যাল ছবি হয়ে রয়ে গিয়েছে ভক্তদের মনে।

তারই সিক্যুয়েলে দেখা যাওয়ার কথা কার্তিকের। না, কেবল দেখা যেতে পারেই না রীতিমতো শোনা গিয়েছিল ছবির কাজ শুরু করতে চলেছেন তিনি। তবে এরই মধ্যে ঘটে ছন্দপতন। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খবর অনুযায়ী নাকি বাদ পড়েছেন তিনি এই ছবি থেকে। আশায় বুক বাধা ভক্তরা রীতিমতো মুশরে পড়েছিলেন, বিশ্বাস করতে পারছিলেন না কার্তিকের ঝুলি থেকে ছবি আবারও চলে যাচ্ছে।

রিপোর্ট অনুযায়ী , কার্তিক আরিয়ান মোটেও এই ছবি থেকে বাদ পড়েননি। বরং চলতি বছরের শেষেই শুরু হতে চলেছে ছবির শুটিং। নভেম্বর কিংবা ডিসেম্বরেই কার্তিকের ডেট ফাইনাল হলে ফ্লোরে নামছে ছবি। ভক্তদের মধ্যে উত্তেজনায় পারদ তুঙ্গে।

আরও পড়ুন ::

Back to top button