বলিউড

করিনা কাপুরের হিন্দি ভাষা কেন খারাপ? ফ্যানদের কাছে কথা শুনলেন ‘বেবো’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Kareena Kapoor : করিনা কাপুরের হিন্দি ভাষা কেন খারাপ? ফ্যানদের কাছে কথা শুনলেন ‘বেবো’ - West Bengal News 24

সম্প্রতি জনপ্রিয়তা লাভ করেছে করিনা কাপুরের (Karina Kapoor) রেডিয়ো টক শো , ‘হোয়াট উইমেন ওয়ান্ট’(What Women Want)। শাশুড়ি শর্মিলা ঠাকুর, স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) থেকে শুরু করে বন্ধু রানি মুখার্জী, ননদ সোহা আলি খান সহ তাঁর বেশ কিছু আত্মীয়স্বজনকে দেখা গিয়েছে এই শো-এ। আর এই নিয়ে দর্শকদের একাংশের মাথাব্য়থার শেষ নেই।

হিন্দিতে এই শো সঞ্চালনা করলেও করিনার (Karina Kapoor) হিন্দি কেন খারাপ, সেই ব্যাপারেও প্রশ্ন ছোড়েন এক ফ্যান। ওই ফ্যানের প্রশ্ন ছিল, সিনেমায় অভিনয় করার সময় এত সাবলীলভাবে হিন্দি বললেও, শো-এ তাঁর হিন্দি কেন এত ভাঙা-ভাঙা ? শুধু খারাপই নয়, করিনা নাকি ভুল হিন্দিও বলেন মাঝেমধ্য়ে। এতে অবশ্য় বেবোর যুক্তি, সিনেমায় কাজ করার সময় ডায়ালগ ডেলিভারির জন্য প্রয়োজনে বাড়তি সময়ও পাওয়া যায়। তবে এক্ষেত্রে সেই সুযোগ নেই। তিনি আরও বলেন, “হয় ডিরেক্টরেরা আমাদের সেই সময়টুকু দেন না, নইলে আমি ডিরেক্টরকে সেই সময়টা দিয়ে উঠতে পারি না।”

‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এর এটি চতুর্থ সিজন। মেয়েদের বিভিন্ন বিষয়, ফ্য়াশান, লাইফস্টাইল নিয়ে সেলেবদের সঙ্গে খোলামেলা আলোচনায় বসেন অভিনেত্রী। গল্পের ছলে ভাগ করে নেন বিভিন্ন অভিজ্ঞতা। সম্প্রতি এই শো-এ অতিথি হিসেবে এসেছিলেন করিনার স্বামী সইফ আলি খান ও শাশুড়ি শর্মিলা ঠাকুর (Sarmila Thakur)। শাশুড়ির কাছে বউমা ও মেয়ের মধ্য়ে ফারাক কী, তা শর্মিলার কাছে জেনে নিতে চান। শর্মিলাও সহজ ভাষায় উত্তর দেন।

এর আগে করিনার (Karina Kapoor) সঙ্গে আড্ডায় দেখা গিয়েছিল রণবীর কাপুর, করিশ্মা কাপুরকেও। বন্ধু মালাইকা অরোরা, অমৃতা অরোরাও বাদ পড়েননি। এরপরই এক ফ্যানের প্রশ্ন ছিল, কেন পরিচিতরাই আসেন এই শো-এ ? এর উত্তরে বেবোর প্রতিক্রিয়া, দর্শকরা এঁদের দেখতে চান বলেই আসেন তাঁরা। একটু খোঁচার সুরেই বললেন, “আপনারা (দর্শকরা) আমার পরিবার, বন্ধুবান্ধব নিয়ে এতটা আগ্রহী বলেই তাঁদের শো-এ আনি। আমাদের একসঙ্গে থাকতে, কথা বলতে দেখতে পছন্দ করেন দর্শকরা।”

আরও পড়ুন ::

Back to top button