রাজনীতিরাজ্য

“অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য চাপ” : বিস্ফোরক কুন্তল ঘোষ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Kuntal Ghosh : “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য চাপ” : বিস্ফোরক কুন্তল ঘোষ - West Bengal News 24

“অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য আমায় চাপ দেওয়া হচ্ছে। আদালতকে চিঠি দিয়ে সবটা জানিয়েছি।” বিস্ফোরক অভিযোগ নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেপ্তার কুন্তল ঘোষের। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে আদালত চত্বরে কুন্তল (Kuntal Ghosh) বলেন, “আগে যে বক্তব্য রেখেছিলাম, সেটাই লিখিত আকারে মহামান্য বিচারককে জানিয়েছি।’’ আইনজীবী মারফত আলিপুর আদালতের (Alipur Court) বিচারককে চিঠি দিলেন কুন্তল।

কেন এই অভিযোগ আগে জানানো হয়নি ? বিচারকের প্রশ্নের জাবেব কুন্তলের (Kuntal Ghosh) আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেলের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। ফলে অভিযোগ জানানো যায়নি এতদিন। ভারতীয় আইনের ৪১-ডি ধারা উল্লেখ করে কুন্তলের আইনজীবী আবেদন জানানযে, তাঁদের মক্কেলকে যখন জেলে জেরা করা হবে সেদিন যেন আইনজীবীদের সামনে থাকতে দেওয়া হয়।

বৃহস্পতিবার এই কাণ্ডে ধৃত তাপস মণ্ডলকে আদালত চত্বরে প্রশ্ন করা হয়, কোনও প্রভাবশালীর নাম প্রকাশ্যে আনৈর উত্তরে তাপস বলেন, “ওর কাছেই নতুন নাম শুনুন।” সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়, “কার কথা বলছেন?” তাপস সংক্ষিপ্ত উত্তর দিয়ে বলেন, “কুন্তল, কুন্তল।”

অবশ্য কুন্তল আগেই দাবি করেছিলেন যে, ‘প্রভাবশালী’দের নাম বলার জন্য তাঁর উপর চাপ দিচ্ছেন তদন্তকারীরা। তবে সেই সময় কোনও নাম উল্লেখ করেননি তিনি। বৃহস্পতিবার অভিষেকের নাম করলেন তিনি। তাঁর আইনজীবীও তদন্তকারীদের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন।

আরও পড়ুন ::

Back to top button