বলিউড

২০২৩ ‘বাদশা’র বছর, আগামী ছবিতে সেনার পোশাকে পর্দায় বলিউড ‘বাদশা’!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Shah Rukh Khan : ২০২৩ ‘বাদশা’র বছর, আগামী ছবিতে সেনার পোশাকে পর্দায় বলিউড ‘বাদশা’! - West Bengal News 24

২০২৩ ‘বাদশা’র বছর। বছর শুরু করেছেন গ্যালারির বাইরে ছক্কা হাঁকিয়ে। ‘পাঠান’-এর হাত ধরে অতিমারি ও লকডাউন পরবর্তী সময়ে অক্সিজেন পেয়েছে বলিউডের বক্স অফিস। দেশ ও বিদেশ মিলিয়ে হাজার কোটি টাকার বেশি ব্যবসা করেছে শাহরুখ খানের (Shahrukh Khan) প্রত্যাবর্তনের ছবি ‘পাঠান’।

সেই সাফল্যের পর এ বার ‘জওয়ান’-এ মন দিয়েছেন বলিউডের ‘বাদশা’। ‘পাঠান’-এর সিক্রেট এজেন্টের চরিত্রের পর ‘জওয়ান’-এ অ্যাকশন হিরোর ভূমিকাতেই দেখা যেতে চলেছে শাহরুখকে। এখনও পর্যন্ত যা খবর, শাহরুখের (Shahrukh Khan) দেশভক্তির ইতি ঘটছে না ‘জওয়ান’ ছবিতেও। পরের ছবিতেও নাকি সেনার পোশাকে দেখা যেতে চলেছে ‘বাদশা’কে।

তিন দশকের বেশি সময়ের কর্মজীবনে এই প্রথম পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ (Shahrukh Khan)। ছবির নাম ‘ডাঙ্কি’। গত বছর এপ্রিলেই ঘোষণা করা হয়েছিল ছবির কথা। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা এই ছবির। এই ছবিতেই প্রথম শাহরুখের সঙ্গে কাজ করবেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Tapasi Pannu)।

শোনা যাচ্ছে , ‘ডাঙ্কি’তে আরও এক বার নিজের চরিত্রের জন্য সেনার পোশাক পরতে চলেছেন শাহরুখ (Shahrukh Khan)। রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘‘রাজ কুমার হিরানির (Rajkumar Hirani) ‘ডাঙ্কি’ আসলে ঘরে ফেরার গল্প।’’ খবর, এই ছবিতে সেনার পোশাক পরা নিয়ে বেশ উত্তেজিত ‘বাদশা’। যদিও এখনই ছবির গল্প বা ছবিতে তাঁর চরিত্র নিয়ে মুখ খুলতে চাননি নির্মাতারা।

‘পাঠান’-এ এক দেশ অন্তঃপ্রাণ গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ। ‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে এখনও বিশেষ কিছু তথ্য জানা না গেলেও খবর, একাধিক অ্যাকশন দৃশ্যে দেখা যেতে চলেছে তাঁকে। এ বার ‘ডাঙ্কি’তেও সেনার চরিত্রেই অভিনয় করছেন ‘বাদশা’।

এর আগে ‘ফৌজি’ নামক টেলিভিশন ধারাবাহিক, ‘ম্যায় হুঁ না’, ‘জব তক হ্যায় জান’-এর মতো ছবিতে সেনার চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মন জয় করেছেন দর্শক ও সমালোচকদের। অনুরাগীদের আশা, ‘ডাঙ্কি’তেও তার ব্যতিক্রম হবে না।

আরও পড়ুন ::

Back to top button