হুগলি

সোনার কানের দুল ছিনতাই করতে এসে বৃদ্ধার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা

সোনার কানের দুল ছিনতাই করতে এসে বৃদ্ধার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা

হাড়হিম করা ঘটনার সাক্ষী হুগলির হিন্দমোটর। সোনার কানের দুল ছিনতাই করতে এসে বৃদ্ধার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে হিন্দমোটরের তেঁতুলতলা এলাকায়। ঘটনার পর থেকে গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন নাগরিকরা।

স্থানীয় সুত্রে খবর, এই দিন ভোরে বাড়ির সামনে ফুল তুলছিলেন বছর ৬৬-র কমলা সেন। হিন্দমোটর তেঁতুলতলা এলাকায় বাড়ি ওই বৃদ্ধার। ওই দিন ভোরে দুই দুষ্কৃতী বাইক নিয়ে আসে, মুখে গামছা বাঁধা ছিল তাদের। বৃ্দ্ধাকে পিছন থেকে জাপটে ধরে কানের দুল ধরে টান মারে। সোনার দুল ছিঁড়ে নিয়ে পালানোর চেষ্টা করে। বৃদ্ধা একজনকে ধরে ফেলে। ধস্তাধস্তিতে মাটিতে পরে গিয়ে বৃদ্ধার কপাল ফেটে যায়।

বৃদ্ধার চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। রক্তাক্ত বৃদ্ধাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর কানে অস্ত্রোপচার হয়। বৃদ্ধার মেয়ে মিতালি পাল সেন উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন। প্রসঙ্গত, উত্তরপাড়া থানা এলাকায় এর আগে একের পর এক চুরির ঘটনায় ঘুম ছুটেছিল বাসিন্দাদের। দিনের বেলায় চন্দননগর পুলিশের এক আই সি’র স্ত্রীর গলার হার ছিনতাই হয়েছিল কয়েক মাস আগে।

শহরের নিরাপত্তায় বাইক বাহিনী তৈরি করে চন্দননগর পুলিশ। মহিলাদের নিয়ে তৈরি হয় উইনার্স টিম। তার পরেও এ ধরনের কান ছিঁড়ে ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কিত শহরবাসী। যদিও উত্তরপাড়া থানা অঞ্চলে বারংবার চুরি, ছিনতাই-সহ একাধিক অপরাধের ঘটনায় অতিষ্ঠ সেখানকার মানুষ। তবে নাগরিক নিরাপত্তার প্রশ্নে পুলিশের ভূমিকা নিয়ে উঠছে বারংবার প্রশ্ন।

আরও পড়ুন ::

Back to top button