মালদা

পঞ্চায়েত ভোটের আগেই মালদহ থেকে মিলল আগ্নেয়াস্ত্র

পঞ্চায়েত ভোটের আগেই মালদহ থেকে মিলল আগ্নেয়াস্ত্র

পঞ্চায়েত নির্বাচনের আগে আবার আগ্নেয়াস্ত্র উদ্ধার মালদহে। মালদহের বৈষ্ণবনগর থানার ১৮ মাইল এলাকায় অভিযান চালিয়ে এক অস্ত্র কারবারিকে গ্রেফতার করে বৈষ্ণবনগর থানার পুলিশ।উদ্ধার হয়েছে তিনটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র।পাঁচটি ম্যাগাজিন ও নয় রাউন্ড কার্তুজ।গোপন সূত্রে খবর পেয়ে ১৮ মাইল এলাকায় অভিযান চালায় পুলিশ।

রাকিমুল শেখ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে । রাকিমুলের বাড়ি, মালদহের কালিয়াচক থানা এলাকায়।কাছ থেকে দুটি সেভেন এমএম পিস্তল,একটি নাইন এমএম পিস্তল। পাঁচটি ম্যাগাজিন ও নয় রাউন্ড কার্তুজ উদ্ধার হয়।

বিক্রি করার উদ্দেশ্যে বৈষ্ণবনগরে নিয়ে আসা হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। কোথা থেকে এই আগ্নেয়াস্ত্র গুলি কেনা হয়েছিল এবং কোথায় বিক্রি করা হতো সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।দক্ষিন মালদার জেলা বিজেপির সাধারন সম্পাদক অম্লান ভাদুড়ী বলেন, তৃণমূল বুঝে গিয়েছে, মানুষের ভোটে আর তারা পঞ্চায়েতে জিততে পারবে না। সন্ত্রাসের পরিবেশ তৈরি করার জন্য অস্ত্র মজুদ করছে।

রাজ্য তৃণমূলের সাধারন সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী বলেন,প্রশাসন কাজ করছে। দুস্কৃতিদের ধরছে। আগ্নেয়াস্ত্র উদ্ধার করছে। বিজেপির এই ধরনের কথার কোন গুরুত্ব নেই। পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানান,ধৃতকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button