বর্ধমান

প্রকাশ্যে শাসকের গোষ্ঠীদ্বন্ধ, আক্রান্ত দলীয় কর্মী

প্রকাশ্যে শাসকের গোষ্ঠীদ্বন্ধ, আক্রান্ত দলীয় কর্মী

পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর বিধানসভার বোহার শেখপাড়া এলাকায় মেয়ের বিয়ের প্যান্ডেলে জন্য বাঁশের খুঁটি পুততে গিয়ে দলীয় কর্মীদের হাতেই আক্রান্ত হলেন এক ব্যক্তি।বর্ধমানের বোহার দু’নম্বর পঞ্চায়েতের অন্তর্গত বোহার শেখপাড়া এলাকার, আক্রান্ত ব্যক্তি আহমদ হোসেন মল্লিককে গতকাল রাতে কালনা মহকুমা হসপিটালে ভর্তি করা হয়।

এদিন দুপুরে তাকে দেখতেই কালনা হসপিটালে হাজির হন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্ধিকুল্লা চৌধুরী। হসপিটালে হাজির হয়েও দলীয় কর্মীদের ক্ষোভ উগরে দেন তিনি। জানা গিয়েছে গত পরশুদিন আহম্মেদ হোসেন মল্লিক আগামী ৩০ শে এপ্রিল তার মেয়ের বিয়ের জন্য স্থানীয় এলাকার, গোরস্থানের পাশ পর্যন্ত বাঁশের খুঁটি পুতে ছিলেন প্যান্ডেলের জন্য।

এমন সময় প্রাক্তন বোহার দু’নম্বর পঞ্চায়েতের তৃনমূল অঞ্চল সভাপতি মোহাম্মদ ইউসুফের সাথে ঝামেলা বিবাদে জড়ান তিনি। এরপর সেই বাশের খুঁটি তুলে দিয়ে তাকে এবং তার স্ত্রীকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ মোহাম্মদ ইউসুফ শেখ এবং তার দলবলের বিরুদ্ধে।

সেই দিনই তাকে বর্ধমান মেডিকেল কলেজ হসপিটালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হলে তৃণমূল কর্মীদের চাপে সেখানে তাকে ভর্তি নেওয়া হয়নি বলে অভিযোগ করলেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।এর পেছনে স্থানীয় এলাকার প্রভাবশালীরা বর্ধমান সুপারকে ভয় দেখিয়ে প্রভাবিত করেছেন বলেও জানান তিনি।

পরবর্তী সময় মন্ত্রীর অনুরোধে একদিন পরে গতকালকে তাকে কালনা হসপিটালে ভর্তি করা হয়। আজ তাকে দেখতে কালনা হসপিটালে আছেন সিদ্দিকুল্লা বাবু। সিদ্দিকুল্লা বাবু বলেন তারা দলীয় কর্মী নয় এলাকার ত্রাস, মেমারি থানায় তাদের বিরুদ্ধে কত অভিযোগ আছে দেখলেই বোঝা যায়। ওই ব্যক্তিকে খুন করার পরিকল্পনা করেছিল বলেও তিনি অভিযোগ তোলেন দলীয় কর্মীদের একাংশের বিরুদ্ধে ।

আরও পড়ুন ::

Back to top button