বর্ধমান

গলসিতে মর্মান্তিক পথদূর্ঘটনা, মৃত দুই

গলসিতে মর্মান্তিক পথদূর্ঘটনা, মৃত দুই

গলসিতে জাতীয় সড়কের উপর ভয়াবহ পথ দুর্ঘটনা তাতে বেঘোরে মৃত্যু হল দু’জনের। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। নিহত এবং আহতরা একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে। চারচাকার গাড়িতে চেপে বেরিয়েছিলেন। সেই সময় পিছন থেকে একটি ডাম্পার এসে ধাক্কা মারে বলে অভিযোগ।

পূর্ব বর্ধমানের গলসির ঘটনা । গলসি চৌমাথার কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। পরিবার সূত্রে জানা গিয়েছে, পরিবারের তিন সদস্য ছিলেন গাড়িতে। এ ছাড়াও ছিলেন গাড়ির চালক। গাড়িতে চেপে বুদবুধ থেকে বর্ধমানের দিকে ডাক্তার দেখাতে যাচ্ছিল সকলে। সেই সময়ই গলসি চৌমাথার কাছে পিছন থেকে গাড়িতে ধাক্কা মারে একটি ডাম্পার।

ডাম্পার ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই গাড়িটি দিুড়ে-মুচড়ে যায় বলে জানা গিয়েছে। দুর্ঘটনার তীব্রতায় ঘটনাস্থলে মৃত্যু হয় গাড়ির চালক-সহ পরিবারের এক সদস্যের। গুরুতর জখম হন বাকি দু’জন। আহতদের প্রথমে বর্ধমান মেডিক্য়াল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হলে কলকাতায় রেফার করা হয় তাঁকে। অন্য জনের চিকিত্‍সা চলছে বর্ধমান মেডিক্য়াল কলেজেই।

মৃতদের মধ্যে একজনকে মামণি মালাকার বলে শনাক্ত করা গিয়েছে। মারা গিয়েছেন গাড়ির চালকও। তাঁর নাম-পরিচয় জানা যায়নি। তবে এই দুর্ঘটনার জন্য স্থানীয় প্রশাসনকেই দায়ী করছেন সকলে। অভিযোগ, ১৯ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ চলছে। তাতে বিভিন্ন জায়গায় রাস্তা ছোট করে দেওয়া হয়েছে। তাতে প্রায় প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা এবং তাতে প্রাণও হারাচ্ছেন বহু মানুষ।

আরও পড়ুন ::

Back to top button