রাজনীতিরাজ্য

বাঁকুড়ায় অভিষেকের সভা, পাল্টা রাজনৈতিক কর্মসূচির ঘোষণা শুভেন্দু অধিকারীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

বাঁকুড়ায় অভিষেকের সভা, পাল্টা রাজনৈতিক কর্মসূচির ঘোষণা শুভেন্দু অধিকারীর

বাঁকুড়ার ওন্দাতে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) পাল্টা রাজনৈতিক কর্মসূচি শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কথায়, “কয়েকদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বাঁকুড়ার মানুষকে যেভাবে অপমান করেছেন, তার জবাব দিতেই প্রতিবাদ মিছিল ও সভা করব। সংবিধানে মানুষই তো সব, কিন্তু যেভাবে উনি (অভিষেক) বাঁকুড়ার মানুষকে সেদিন ধমক দিয়েছেন, তাতে গোটা বাংলার মানুষকে অপমান করা হয়েছে। আজ ওন্দাতে গিয়েই সব জবাব দেব।”

সম্প্রতি বাঁকুড়ার ওন্দার সভা তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেছেন, “এবারও মুখ ফেরালে পাশে থাকবে না তৃণমূল। ২০১৯ ও ২০২১ সালে বিজেপিকে ভোট দিয়ে পাপ করেছেন।

বাঁকুড়ার মানুষকে সেই পাপের প্রায়শ্চিত্ত করতে হবে।” অভিষেক সেদিন বাঁকুড়ার জনসভা থেকে বলেছিলেন, “আপনারা মুখ ফেরালেও আমরা কিন্তু আপনাদের থেকে মুখ ফেরাইনি। ২০২৩ সালের পঞ্চায়েতে যদি আপনারা নিজেদের অধিকারের স্বার্থে ভোট না দেন, তাহলে আপনাদের অধিকারের জন্য তৃণমূল কংগ্রেস আর রাস্তায় নামবে না।”

সেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) অভিষেককে পাল্টা তীব্র নিশানা করে প্রশ্ন তুলেছিলেন যে, ‘সংবিধানে মানুষই তো সব, তাঁদেরই ধমকাচ্ছেন?’ অভিষেক বলেছিলেন, ‘এটা অভিমানী হিসেবে আমি বলে গেলাম।’

তাঁর এই বক্তব্যের পর পরই শোরগোল শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। সোমবার সেই ওন্দাতেই শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), অভিষেকের (Abhishek Banerjee) পাল্টা রাজনৈতিক কর্মসূচি পালনের মাধ্যমে কী বার্তা দেন, এখন সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

আরও পড়ুন ::

Back to top button