বলিউড

গোপনে বিয়ে করলেন চিত্রনায়িকা মাহি

গোপনে বিয়ে করলেন চিত্রনায়িকা মাহি

গোপনে বিয়ে সেরে ফেলেছেন চিত্রনায়িকা মাহি। হঠাৎ করেই সংবাদমাধ্যমকে জানালেন এই খবর। অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর। জানা যায় বেশ কয়েক বছর ধরে প্রেম করছিলেন দুজন। পরে বিয়ের সিদ্ধান্ত নেন।

একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ২০০৩ সালে ‘হাওয়ায়ে’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেন মাহি। তারপর ‘দেব ডি’, ‘গুলাল’, ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছে। সালমান খানের ‘দাবাং’ সিনেমার সিরিজে আরবাজ খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

এর আগে ২০১৯ সালে মাহি আচমকাই জানিয়েছিলেন, তার একটি মেয়ে রয়েছে। সেই সময় প্রশ্ন উঠেছিল, অবিবাহিত অভিনেত্রী কি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন নাকি কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন? মাহি জানান, গর্ভধারণ করেই তিনি মেয়ের জন্ম দিয়েছেন। আর নাম রেখেছেন ভেরোনিকা।

প্রসঙ্গত, মাহির স্বামী রবি কেশরও অভিনেতা। পাঞ্জাবি ও হিন্দি সিনেমায় কাজ করেছেন। মাহি অভিনীত ‘ফিক্সার’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি। ২০১৪ সালে মুক্তি পাওয়া মাহি প্রযোজিত ‘মাওয়াড়’ সিনেমাতেও অভিনয় করেছিলেন। স্বামী ও সন্তান নিয়ে এখন গোয়ায় থাকেন মাহি।

আরও পড়ুন ::

Back to top button