বিনোদন

করোনা আক্রান্তের মধ্যে শোকের ছায়া পরিচালক রাজের পরিবারে

করোনা আক্রান্তের মধ্যে শোকের ছায়া পরিচালক রাজের পরিবারে

একদিকে করোনা আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী। গত কয়েকদিন ধরে কোয়ারেন্টাইনে আছেন তিনি। শুক্রবার তাঁর ফাইনাল কোভিড টেস্ট হওয়ার কথা। এরই মধ্যে মৃত্যুর খবর পরিচালকের পরিবারে।

প্রয়াত রাজ চক্রবর্তীর বাবা। গত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তবে তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে জানিয়েছিলেন রাজ।

গত ১৭ অগস্ট রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় তাঁর C0VID 19-এ আক্রান্ত হওয়ার কথা সকলকে জানান। পরে অবশ্য তিনি জানান, তাঁর পরিবারের অন্যান্যদের COVID-টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি অবশ্য কোয়ারেন্টাইনেই রয়েছেন বলে জানিয়েছিলেন রাজ। এদিকে ছেলে কোয়ারেন্টাইনে থাকার মধ্যেই চক্রবর্তী পরিবারে এল খারাপ খবর। শুক্রবার সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর।

সূত্রের খবর, বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। কারণ, তাঁর করোনায় আক্রান্ত হওয়ার কোনও রিপোর্টই পাওয়া যায়নিল। ছেলে করোনা আক্রান্ত হওয়ায় তাঁর সঙ্গে দেখা হয়নি বিগত কয়েক দিন। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন রাজ। এমনকি শুক্রবার বাবার মৃত্যুর পরও সম্ভবত বাবাকে শেষ দেখা দেখতে পাবেন না তিনি। তবে দূর থেকে দেখা যাবে কিনা, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন : বলিউডে কিভাবে কাজ পেলেন রিয়া! সামনে এল তথ্য

শুক্রবারই রাজের আরও একটি কোভিড টেস্ট হবে। তাতে রিপোর্ট নেগেটিভ এলে তবেই আইসোলেশন থেকে বেরতে পারবেন তিনি।

সূত্রের খবর, করোনার সংকট কাটেনি, তাই নিয়ম মেনেই সত্‍কার রীতি পালন হবে। ছেলের প্রথম সন্তানের মুখও দেখা হল না তাঁর। শুভশ্রী গর্ভবতী। তবে সন্তানের জন্মের আরও কয়েক মাস বাকি।

কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই রাজ টুইটে জানিয়েছিলেন, ‘শুভশ্রী-সহ বাড়ির সকলের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ। চিন্তামুক্ত হলাম। আমি সুস্থই রয়েছি এবং নিজের শরীরের খেয়াল রাখছি। বাড়ির প্রত্যেকেই আলাদা আলাদা ঘরে রয়েছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্যে সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

 

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button