মালদা

ফের শুট আউট মালদায়, গুলিবিদ্ধ হলেন এক ঠিকাদার

ফের শুট আউট মালদায়, গুলিবিদ্ধ হলেন এক ঠিকাদার

ফের শুট আউট মালদায়। এইবারে গুলিবিদ্ধ হলেন এক ঠিকাদার।যিনি ভিন রাজ্যে ঠিকাদারদের কাছে শ্রমিক পাঠান বলে জানা গিয়েছে।

চিকিত্‍সার জন্য ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার কালিয়াচক থানার দারিয়াপুর এলাকায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ ঠিকাদারের নাম শামসুল হক, বয়স ৩০ বছর। বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার মোজমপুর এলাকায়। অভিযুক্তের নাম রেজাউল হক। বাড়ি কালিয়াচক থানা চাঁদপুর এলাকায়। পরিবার ও পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই শামসুল হক এর সাথে অভিযুক্ত যুবক রেজাউল হকের ভিন রাজ্যের শ্রমিক পাঠানোর ব্যাপারে টাকা পয়সার ভাগাভাগি নিয়ে বিবাদ চলছিল।

সেই বিবাদ কে কেন্দ্র করে গতকাল রাতে শামসুল হক নামে ওই ঠিকাদার কালিয়াচকের দারিয়াপুর এলাকায় এসেছিল। সেই সময় অভিযুক্ত যুবক রেজাউল হক তাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি গিয়ে লাগে শামসুল হকের বাম পায়ে। গুলির শব্দে স্থানীয়রা ছুটে এসে তড়িঘড়ি গুলিবিদ্ধ যুবক কে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সেইখান থেকে রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে গুলিবিদ্ধ ঠিকাদার শ্রমিককে। এই ঘটনায় ক্যামেরার সামনে কিছু বলতে রাজি হয়নি গুলিবিদ্ধ শ্রমিক ও তার পরিবারের সদস্যরা। ঘটনার পরই অভিযুক্ত যুবক পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button