ত্রিপুরা

ছাগল ‘চুরি’ করায় শাস্তি! গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

ছাগল 'চুরি' করায় শাস্তি! গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

লোকটির অপরাধ তিনি ছাগল ‘চুরি’ করেছিলেন। এই কারণে তাঁকে শাস্তি পেতে হল। ছাগল চুরি করার অভিযোগে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয়। গণপিটুনিতেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। নৃশংস এই ঘটনা ঘটেছে ত্রিপুরায়। পশ্চিম ত্রিপুরা জেলার সিমনা এলাকার মেঘলিবাঁধ বস্তি এলাকায় এই হত্যার ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সুনীল ওরাং । পশ্চিম ত্রিপুরা জেলার পুলিশ সুপার কিরণ কুমার জানান, এই ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে দুজন মহিলা।

সুনীল ওরাং এক প্রতিবেশীর বাড়ি থেকে ছাগল চুরি করেছিলেন বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুনীলের প্রতিবেশী তার বাড়ির ছাগল না পেয়ে চারদিকে খুঁজতে শুরু করেন। শেষে ওই ছাগলটিকে পাওয়া যায় সুনীলের বাড়িতে।

তাঁকে তারা চোর হিসাবে সাব্যস্ত করে। এই নিয়ে সুনীলের কোন কথাই তারা শুনতে চাননি। স্থানীয়রা জানান, সেখানের নজন ব্যক্তি সুনীলকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। একটি বাড়িতে তাঁকে নিয়ে যাওয়া হয়। তারপর তাকে বেঁধে রাখা হয় গাছের সঙ্গে।

পুলিশ সুপার জানান, তারা বাসিন্দা এবং প্রত্যক্ষদর্শীদের কাছে জানতে পারেন যে সুনীলকে গাছের সঙ্গে বেঁধে রাখার পরে তাঁর ওপর অমানুষিক অত্যাচার করা হয়। অভিযুক্তরা সুনীল ওরাংকে লাঠি এবং অন্যান্য জিনিস দিয়ে দিয়ে বেধড়ক মারধর করে। সেখানেই মৃত্যু হয় সুনীলের।

আরও পড়ুন ::

Back to top button