টলিউড

চলতি মাসেই শেষ হচ্ছে ‘মিঠাই’ ? মন খারাপ উচ্ছেবাবু-মিঠাই ফ্যানদের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mithai Bangla Serial Ending Date চলতি মাসেই শেষ হচ্ছে ‘মিঠাই’ ? মন খারাপ উচ্ছেবাবু-মিঠাই ফ্যানদের - West Bengal News 24

প্রায় দু’বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেরিয়েছে মিঠাই (Mithai)। একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে তাতে প্রাথমিকভাবে অনেকেই মুখ ফিরিয়েছিল এই ধারাবাহিক থেকে। তাই বলে সত্যিই শেষ হয়ে যাবে অনেকেই হয়তো অনুমান করতে পারেননি কেউই।

কয়েক সপ্তাহ আগে হঠাৎ করেই চ্যানেলের তরফ থেকে একটি প্রোমো সামনে আনায় সকলেই এক প্রকার অবাক। চলতি মাসের ২৩ তারিখ অর্থাৎ ২৩ এপ্রিল শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। কিন্তু না , ভক্তদের আবেদন রেখে ধারাবাহিকের কাজ চালিয়ে গিয়েছে চ্যানেল।

২০ ডিসেম্বর ২০২০, প্রথম দিন শুট করেছিলেন আদৃত (Adrit Roy) , ধারাবাহিকে সকলের প্রিয় উচ্ছে বাবু। আয়নার সামনে দাঁড়িয়ে দিয়েছিলেন সাক্ষাৎ পোজ়, প্রথম পর্দায় সিদ্ধার্থ মোদকের প্রবেশ। ৬ মে দিলেন শেষ শুট। মিঠাইয়ের (Mithai) সেট ছাড়ছেন তিনি। তবে পোস্টটি ভাল করে লক্ষ্য করলে দেখা যাবে , তিনি লিখেছেন, এই সেটে তাঁদের শেষ শুট। তার মানে এটা নয়, যে মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। যদিও কমেন্ট বক্সে নজর রাখলেন দেখা যাবে ভক্তদের মনে তৈরি হয়েছে প্রশ্ন। অনেকের কাছেই বিষয়টা স্পষ্ট নয়।

যদিও মিঠাই এপ্রিল মাসেই শেষ হচ্ছে এই সিদ্ধান্ত ফাইনাল ছিল। কিন্তু ভক্তদের অনুরোধেই সিদ্ধান্ত বদল করেছিল চ্যানেল। সামনে এসেছিল নতুন প্রোমো। শেষ হচ্ছে না দর্শকদের প্রিয় এই ধারাবাহিক। আবারও জল্পনা তুঙ্গে ওঠে উচ্ছে বাবুর পোস্ট ঘিরে। তবে না, এবারও স্বস্তির নিঃশ্বাস , মিঠাই ধারাবাহিক এবার সম্ভাব্য স্থানান্তরিত হচ্ছে নয়া সেটে।

ভক্তদের মনে একটাই আবেদন মিঠাই যেন শেষ করে দেওয়া না হয়। এই ধারাবাহিক বন্ধ হোক চান না ভক্তরা। ভালোবাসা চরিত্রগুলিকে আরও কিছুদিন পর্দায় দেখতে চান তাঁরা। এই মর্মেই বারে বারে কমেন্ট বক্সে অনুরোধ করে চলেছেন ভক্তরা।

আরও পড়ুন ::

Back to top button