বলিউড

কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে বলি ভাইজান, সলমন খানকে স্বাগত জানালেন মুখ্যমন্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে বলি ভাইজান, সলমন খানকে স্বাগত জানালেন মুখ্যমন্ত্রী

কলকাতায় এসে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেন বলিউডের ‘ভাইজান’ সলমন খান (Salman Khan) । শনিবার নির্ধারিত সময় বিকেল ৪টের একটু পরে কালীঘাটের বাড়ির সামনে পৌঁছয় সলমনের কনভয়। তাঁকে স্বাগত জানানোর জন্য বাড়ির দরজায় দাঁড়িয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সলমন (Salman Khan) বাড়ির সামনে গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে তাঁকে সাদা উত্তরীয় পরিয়ে ঘরে ডেকে নেন মুখ্যমন্ত্রী। শনিবার বিকেলে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী কালীঘাটে (Kalighat) মুখ্যমন্ত্রীর বাড়িতে যান সলমন খান (Salman Khan)। তাঁর পরনে ছিল আকাশি শার্ট, ফেডেড জিন্স, চোখে সানগ্লাস।

ভাইজান’-এর অপেক্ষায় কিছু ক্ষণ আগে থেকেই বাড়ির উঠোনে ঘরোয়া পোশাকে দাঁড়িয়ে ছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর বাড়ির সামনে দলের নেতৃত্ব ছাড়াও বহু সলমন অনুরাগীকেও দেখা গেল। তাঁরা সকলে প্রিয় তারকাকে দেখতে জমায়েত করেছিলেন। গাড়ি থেকে সলমন খান (Salman Khan) নামতেই যেন এক লহমায় বদলে গেল চারপাশের পরিবেশ। নায়কের ‘দর্শন’ পেতে কালীঘাটে হাজির হয়েছিলেন নেতাজিনগর সলমন খান ফ্যান ক্লাবের সদস্যেরাও। উজ্জ্বয়ন চৌধুরী নামে ক্লাবের এক সদস্য বলেন, ‘‘সলমন খানকে ইস্টবেঙ্গল ক্লাবেও দেখব। ওঁকে কালীঘাটেও দেখব।’’

বলিউড (Bollyweood) সুপারস্টারকে দেখে তখন উচ্ছ্বসিত আশপাশের জনতা। তিনিও জনতার উদ্দেশে হাত নেড়ে তাঁদের ভালবাসা জানান। মুখ্যমন্ত্রী ক্রিমরঙা একটি উত্তরীয় পরিয়ে সলমনকে (Salman Khan) স্বাগত জানান মুখ্যমন্ত্রী। তিনি হাত জোড় করে নমস্কার করলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফেলেন। এরপর সলমন জুতো খুলে ঘরে ঢোকেন। প্রায় আধঘণ্টা সেখানে ছিলেন বলিউড স্টার। এরপর বেরিয়ে যান। তাঁকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে সঙ্গে যান মুখ্যমন্ত্রী।

কালীঘাটের বাড়ির ছোট্ট বাগান টি দেখে সলমনের বেশ ভাল লেগেছে বলে তাঁর শরীরী ভাষায় প্রকাশ। ভিড়ে ভিড়াক্কার কালীঘাটের রাস্তা পেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পা রাখলেন সলমন খান (Salman Khan) । যদিও নিরাপত্তার খাতিরে ভিড় জমানো জনতাকে সুপারস্টারের কাছেপিঠে ঘেঁষতে দেওয়া হয়নি। শনিবার বিকেলে হরিশ মুখার্জি রোডের বাড়িতে তাঁকে স্বাগত জানান মমতা। ক্রমাগত প্রাণনাশের হুমকি পাওয়া ভাইজানের নিরাপত্তা নিয়ে তিনি যে চিন্তিত, তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন ::

Back to top button