প্রযুক্তি

জল্পনার অবসান, ভারতে Redmi A2 সিরিজ লঞ্চ করতে চলেছে Xiaomi

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Xiaomi Mi A2 Release Date : জল্পনার অবসান, ভারতে Redmi A2 সিরিজ লঞ্চ করতে চলেছে Xiaomi - West Bengal News 24

জল্পনার অবসান। অবশেষে মিলল নিশ্চিত বার্তা। ১৯ মে Xiaomi ভারতে তাদের Redmi A2 সিরিজ লঞ্চ করতে চলেছে। Redmi A1-এর মতোই Redmi A2 একটি এন্ট্রি-লেভেলের ফোন হতে চলেছে। যাঁরা প্রথমবার স্মার্টফোন কিনছেন, তাঁদের ব্যবহারের জন্য খুব সহজ কিছু ফিচার ও স্পেসিফিকেশন থাকছে ফোনটিতে। Redmi A1 যেমন তার সাধারণ ভ্যারিয়েন্টের পাশাপাশি একটি প্লাস মডেলও নিয়ে এসেছিল, Redmi A2-র ক্ষেত্রেও ঠিক তেমনটাই হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

একটি ডেডিকেটেড প্রোডাক্ট লিস্টিং পেজ থেকে বার্তা মিলেছে, Redmi A2-র ডিজ়াইনও অনেকাংশেই Redmi A1-এর মতো হতে চলেছে। নতুন ফোনটিতেও থাকছে লেদার-লাইক টেক্সচার্ড ব্যাক প্যানেল, যেখানে দুটি ক্যামেরা থাকবে। ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামের জন্য থাকছে ওয়াটারড্রপ-স্টাইল নচ।

Xiaomi ইঙ্গিত দিয়েছে, তাদের Redmi A2 ফোনে পারফরম্যান্সের জন্য একটি অক্টা-কোর প্রসেসর থাকবে এবং শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারিও দেওয়া হচ্ছে। সফটওয়্যারের দিক থেকে ফোনটিতে Android 13 ভিত্তিক Go Edition অপারেটিং সিস্টেম দেওয়া হবে।

Redmi A1 Plus যখন ভারতে লঞ্চ হয়েছিল , তখন তা দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে হাজির হয়েছিল। তাদের মঝ্যে 2GB RAM + 32GB স্টোরেজ মডেলের দাম ছিল 7,499 টাকা এবং 3GB RAM + 32GB স্টোরেজ মডেলের দাম ছিল 8,499 টাকা। অন্য দিকে , Redmi A1 লঞ্চ করা হয়েছিল একটাই মাত্র স্টোরেজ ভ্যারিয়েন্টে। ফোনের 2GB RAM + 32GB স্টোরেজ ভার্সনের দাম 6,499 টাকা।

আরও পড়ুন ::

Back to top button