রাজ্য

চিকিৎসার জন্য বিদেশে – টুইট করে ইডির উদ্দেশে কড়া ভাষায় তোপ অভিষেকের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Abhishek Banerjee : চিকিৎসার জন্য বিদেশে – টুইট করে ইডির উদ্দেশে কড়া ভাষায় তোপ অভিষেকের - West Bengal News 24

চিকিৎসার জন্য রয়েছেন বিদেশে। দু, একদিনের মধ্যেই অপারেশন। তবে নিজের স্বাস্থ্যচিন্তার মাঝেও রাজ্যের পরিস্থিতির দিকে যে নজর রাখছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তা স্পষ্ট। সোমবার সকালে টুইটে তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির উদ্দেশে কড়া ভাষায় তোপ দেগেছেন।

এদিন তিনি একটি ট্যুইট করেন। সেই ট্যুইটেই ইডিকে নিশানা করে একের পর এক তোপ দাগেন অভিষেক। তিনি বলেন, “এনফোর্সনেন্ট ডিরেক্টরেট অযোগ্য লোকজনের উপস্থিতি সত্যিই হতাশাজনক। অনুগ্রহকারীদের তুষ্ট করতে সংবাদমাধ্যমে নিয়ম করে মনগড়া গল্প ছড়ানোর অতুলনীয় প্রতিভা রয়েছে তাঁদের।

কিন্তু এটা খুবই দুঃখজনক যে , তদন্তের নামে বছরের পর বছর ধরে করদাতাদের অর্থ নষ্ট করার পরেও তাঁরা আদালতে উপযুক্ত প্রমাণ দাখিল করতে পারেন না। এই তদন্তকারী সংস্থার উপর ভরসা করেই রাজনৈতিক লড়াইয়ে নেমেছেন। এবার স্পষ্ট হচ্ছে , কেন ইডির সাফল্যের হার ০.৫ শতাংশ। এতে আর আশ্চর্যের কিছু নেই। ”

অভিষেক আরও বলেন, “দেশের সেবা করার যে কর্তব্য তাঁদের দেওয়া হয়েছে, তার প্রতিও তাঁরা অবহেলা করেন। আর সেটা প্রমাণিত হয় মামলার নিষ্পত্তি করে দোষী প্রমাণিত করার পরিসংখ্যানে। ফলে আমরা এতে আর আশ্চর্যও হই না যে, কেন ইডির দোষী সাব্যস্ত করার হার মাত্র ০.৫ শতাংশ!

রাজ্যের বিজেপি নেতাদের মতো ইডি এবং সংবাদমাধ্যমের একাংশ আমার বিরুদ্ধে খোলাখুলি নানা অভিযোগ তুলছে। এঁদের মতো দুর্ভাগ্যদের জন্য সহানুভূতি জাগে।”

আরও পড়ুন ::

Back to top button