রাজ্য

আগামী ৩ দিন ভারী বৃষ্টিতে ভাসবে উত্তর ও দক্ষিণ – দুই বঙ্গ , কড়া সতর্কতা আবহাওয়া দপ্তরের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Weather Update : আগামী ৩ দিন ভারী বৃষ্টিতে ভাসবে উত্তর ও দক্ষিণ – দুই বঙ্গ , কড়া সতর্কতা আবহাওয়া দপ্তরের - West Bengal News 24

আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গের (North Bengal) উপরের দিকে পাঁচ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে। আগামী ৩ দিন শনি, রবি ও সোমবার উত্তরবঙ্গের উপরের দিকের পাঁচ জেলা দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি চলবে।

দক্ষিণবঙ্গে (South Bengal) বৃষ্টির পরিমাণ বাড়বে আজ থেকে। বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টি দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই। বীরভূম, নদিয়া, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান, উত্তর ২৪ পরগনাতে বৃষ্টির পরিমাণ একটু বেশি থাকবে।

শনিবার বিক্ষিপ্তভাবে দু এক পশলা ভারী বৃষ্টি হতে পারে বীরভূম, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলায়। রবিবার বিক্ষিপ্ত ভারী বৃষ্টির পরিমাণ বাড়বে। বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায় দু-এক পশলা ভারী বৃষ্টির সম্ভাবনা।

আজ অতিভারী বৃষ্টির সতর্কতা দার্জিলিং এবং কালিম্পং দুই জেলায়। ভারী বৃষ্টির সতর্কতা জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে। রবিবার ভারী বৃষ্টির সতর্কতা দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি জেলায়।

আগামী সোমবার পর্যন্ত প্রবল বৃষ্টির আশঙ্কা উত্তরাখন্ডে। ভারী থেকে অতি ভারী বৃষ্টি বিক্ষিপ্তভাবে হতে পারে হিমাচল প্রদেশ, উত্তরপ্রদেশ, সিকিম, বিহার এবং ঝাড়খণ্ডে।

পাঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড়, দিল্লিতে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা। উত্তর-পূর্ব ভারতের রাজ্য অরুণাচল প্রদেশ, অসম, মেঘালয়, মণিপুর, মিজোরাম ও ত্রিপুরাতে ভারী বৃষ্টির সম্ভাবনা আগামী কয়েকদিন।

আরও পড়ুন ::

Back to top button