কর্ম সন্ধান

৫৪ টি শূন্যপদে কর্মী নিয়োগ, নবাগতদের কাজের সুযোগ দিচ্ছে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

DRDO Recruitment 2023 : ৫৪ টি শূন্যপদে কর্মী নিয়োগ, নবাগতদের কাজের সুযোগ দিচ্ছে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন - West Bengal News 24
DRDO Recruitment 2023

কোথাও চাকরি খুঁজছেন ? নবাগতদের কাজের সুযোগ দিচ্ছে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন। কেন্দ্রীয় সরকার অধীকৃত এই সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , অ্যাপ্রেন্টিস পদে কর্মী নিয়োগ করা হবে।

আগ্রহী আবেদনকারীরা সরাসরি ডিআরডিও’র অফিসিয়াল ওয়েবসাইট drdo.gov.in – এ গিয়ে আবেদন পাঠাতে পারেন। ডিরেক্টর, ইন্টিগ্রেটেড টেস্ট রেঞ্জ, চাঁদিপুর, বালাসোর, ওড়িশা-৭৫৬০২৫ – এই ঠিকানায় আবেদন পাঠাতে পারেন।

লিখিত পরীক্ষা, ব্যক্তিগত ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য় প্রার্থীদের বেছে নেওয়া হবে। বিস্তারিত জানার জন্য ডিআরডিও-র অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করে জানতে পারেন। বিই , বি.টেক , ডিপ্লোমা , বিবিএ , বি.কম ডিগ্রি প্রাপ্তরা এই শূন্যপদে আবেদন করতে পারবেন।

তবে ২০১৯ সালের আগে যারা স্নাতক উত্তীর্ণ হয়েছেন, তারা এই শূন্যপদে আবেদন করতে পারবেন না। গ্রাজুয়েট অ্যাপ্রেন্টিস – ২০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস- ২৪টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

ডিআরডিও-র তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , মোট ৫৪টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

আবেদন পাঠানোর শেষ তারিখ ৬ অক্টোবর , ২০২৩। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত যাবতীয় সার্টিফিকেট, জাতি শংসাপত্র ও পরিচয় পত্রের কপি জমা দিতে হবে। আবেদনপত্র টাইপ করা হতে হবে।

আরও পড়ুন ::

Back to top button