আন্তর্জাতিক

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের করোনার রিপোর্ট নেগেটিভ, জি-২০ সম্মেলনে যোগ দিতে নেই বাধা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Joe Biden joining G20 Summit মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের করোনার রিপোর্ট নেগেটিভ, জি-২০ সম্মেলনে যোগ দিতে নেই বাধা - West Bengal News 24

দ্বিতীয়বারও মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে জি-২০ সম্মেলনে তাঁর যোগ দিতে সমস্যা নেই। করোনা আক্রান্ত মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেন। তবে রিপোর্ট নেগেটিভ এসেছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের।

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি ক্যারিন জিন পিয়ার জানান, ভারত সফরে প্রেসিডেন্ট বাইডেন যাবতীয় করোনাবিধি মেনে চলবেন। অনুষ্ঠানে তিনি যথাসম্ভব মাস্ক পরে থাকবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন। নিয়মিত তাঁর করোনা পরীক্ষা করা হবে। দিল্লিতে অবতরণের পর মার্কিন প্রেসিডেন্ট ও অন্যান্যদের ফের একবার করোনা পরীক্ষা করা হবে।

হোয়াইট হাউসের তরফে সাংবাদিক বৈঠকে মার্কিন জাতীয় সুরক্ষা উপদেষ্টা জেক সুলিভান বলেন, “মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার তিনি জি-২০ সম্মেলনে যোগ দিতে ভারতের উদ্দেশে রওনা দেবেন। শুক্রবার তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে অংশ নেবেন এবং শনিবার তিনি জি-২০ সম্মেলনে যোগ দেবেন।”

আরও পড়ুন ::

Back to top button