রাজনীতিরাজ্য

নকশাল আন্দোলনে প্রশ্রয় মানুষের জীবন দুর্বিষহ, মানুষ চাইছে গণতন্ত্র – ছত্রিশগড়ে ভোট প্রচারে সওয়াল শুভেন্দুর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : নকশাল আন্দোলনে প্রশ্রয় মানুষের জীবন দুর্বিষহ, মানুষ চাইছে গণতন্ত্র – ছত্রিশগড়ে ভোট প্রচারে সওয়াল শুভেন্দুর - West Bengal News 24

আর্থিক সঙ্গতির কারণে যারা রাম মন্দির দর্শন করতে পারবেন না তাদের জন্য বিনামূল্যে রামলালা দর্শনের ব্যবস্থা করবে বিজেপি সরকার। ছত্রিশগড়ে বিধানসভা ভোটের প্রচারে গিয়ে বড়সড় ঘোষণা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলা যেতে পারে ভোট প্রচারে গিয়েই ধর্মের তাস খেললেন বিরোধী দলনেতা।

ছত্তিশগড়ে ভোট প্রচারে গিয়ে পরিবর্তনের পক্ষে জোর সওয়াল করলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলের কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বের নির্দেশে একদিনের সফরে ভোট প্রচারে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘‘বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল, এঁরা প্রত্যেকেই দেশকে দু’ভাগ নয়, ছাব্বিশ ভাগ করতে চান। ছত্তিশগড়ের মানুষজন যন্ত্রণার কথা জানেন। ছত্তিশগড়ে যে সমস্ত বাঙালি অধ্যুষিত এলাকা রয়েছে সেই সমস্ত এলাকার মানুষজন বিজেপিকেই এবার ভোট দেবেন।”

বিরোধী দলনেতা আরও বলেন , নকশাল আন্দোলনকে প্রশ্রয় দেওয়ায় এখানকার মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। এখানকার মানুষজন পরিবারবাদ, দুর্নীতি এবং তোষণের রাজনীতি থেকে বেরিয়ে আসতে চান। ছত্তিশগড়ে এবার বিজেপি সরকার হওয়া এখন শুধুই সময়ের অপেক্ষা।’’ কংগ্রেসকে তীব্র নিশানা করে ছত্তিশগড়ের বাঙালি তথা অন্যান্য ভোটারদের উচিত শিক্ষা দেওয়ার কথা জানিয়ে ছত্তিশগড়ে ভোট প্রচারে গিয়ে শুভেন্দু অধিকারীর মুখে “কৃষ্ণ কৃষ্ণ হরে হরে। বিজেপি ঘরে ঘরে।” এই স্লোগানও শোনা যায়।

৯০ টি বিধানসভার মধ্যে ২০টি বিধানসভা কেন্দ্রের বাঙালিরা নির্ণায়ক ভূমিকা নিয়ে এবার ছত্তিশগড়ে বিজেপির জয় নিশ্চিত করবে বলেও আশাবাদী শুভেন্দু অধিকারী। ছত্তিশগড়ের কংগ্রেস সরকার তথা কংগ্রেসকে তীব্র নিশানা করার পাশাপাশি একই সঙ্গে তিনি দাবি করলেন যে, ত্রিপুরার মতো ছত্তিশগড়ের বাঙালিরাও বিজেপিকেই ভোট দেবেন।

আরও পড়ুন ::

Back to top button