বলিউড

১২ লাখ টাকা অগ্রিম নিয়েও শো-তে অনুপস্থিত, শিয়ালদহ আদলতে জামিন অভিনেত্রী জারিন খানের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Zareen Khan : ১২ লাখ টাকা অগ্রিম নিয়েও শো-তে অনুপস্থিত, শিয়ালদহ আদলতে জামিন অভিনেত্রী জারিন খানের - West Bengal News 24

২০১৮ সালে কলকাতা ও আশপাশের বেশ কয়েকটি জায়গায় কালীপুজোর অনুষ্ঠানে আসার কথা ছিল জ়ারিন খানের। অভিযোগ, সেই মতো ম্যানেজার মারফত ১২ লাখ টাকা অগ্রিম নিয়েও শেষ পর্যন্ত অনুষ্ঠানে আসেননি তিনি। সেই ঘটনার প্রেক্ষিতে বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছিল ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

এদিন শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করলেন বলিউড অভিনেত্রী জ়ারিন খান। শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে সোমবার হাজিরা দেন অভিনেত্রী। অভিযোগের প্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। সেই মামলায় গত সেপ্টেম্বর মাসে জারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল।

প্রতারণা মামলায় এদিন আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন জ়ারিন। তবে আদালতে জামিন মিললেও সঙ্গে শর্ত রয়েছে। আদালত থেকে আগাম অনুমতি ছাড়া অভিনেত্রী জারিন খান দেশের বাইরে পা রাখতে পারবেন না।

তবে দু’পক্ষের বক্তব্য শোনার পর শর্তসাপেক্ষে জারিন খানের জামিনের আর্জি মঞ্জুর করে আদালত। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে বিচারক জামিন মঞ্জুর করেছেন অভিনেত্রীর। আগামী ২৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি। এদিন অভিনেত্রীর হয়ে আদালতে সওয়াল করেন আইনজীবি পবন আগরওয়াল।

আরও পড়ুন ::

Back to top button