রাজ্য

বিচারপতি গঙ্গোপাধ্যায় ও বিচারপতি সিনহা – দুই বিচারপতির মন্তব্যের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ অভিষেক বন্দ্যোপাধ্যায়

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

বিচারপতি গঙ্গোপাধ্যায় ও বিচারপতি সিনহা - দুই বিচারপতির মন্তব্যের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ অভিষেক বন্দ্যোপাধ্যায়

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং বিচারপতি অমৃতা সিনহা, দুই বিচারপতির মন্তব্যের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন অভিষেক। সন্দেশখালির ঘটনা থেকে শুরু করে ইডি–সিবিআই যে সব মামলার তদন্ত করছে তা নিয়ে আদালতের বাইরে বিচারপতির মন্তব্য বিতর্ক তৈরি করেছে। এই প্রেক্ষাপটকে সামনে রেখে বিচারপতির মন্তব্য নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

সুপ্রিম কোর্ট মামলা শুনতে রাজি হয়েছে। সর্বোচ্চ আদালতের রেজিস্ট্রারের অফিসে এই মামলা মেনশন করা হয়। আর তার ভিত্তিতে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মামলা নথিভুক্ত করতে রাজি হন। তবে সুপ্রিম কোর্টের কোন বেঞ্চে এই মামলা যাবে সেটা ঠিক করবেন প্রধান বিচারপতি। মামলার শুনানির দিন আজই জানা যাবে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তি এত হল কী করে ? সোশ্যাল মিডিয়ায় তথ্য পেশ করা হোক। রাজ্যে আইনশৃঙ্খলা আছে বলে আপনারা মনে করেন ? রাজ্যপাল এখনও কেন সাংবিধানিক পদক্ষেপ করছেন না ? অবিলম্বে শেখ শাহজাহানের ইডি অফিসে এসে দেখা করা উচিত – এমন নানা মন্তব্য আদালতের ভিতরে–বাইরে করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন ::

Back to top button