রাজনীতিরাজ্য

মমতার সংহতি মিছিল আটকাতে হাইকোর্টে শুভেন্দু , শুভেন্দু সম্প্রীতি চায় না – পাল্টা কুণাল

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

মমতার সংহতি মিছিল আটকাতে হাইকোর্টে শুভেন্দু , শুভেন্দু সম্প্রীতি চায় না – পাল্টা কুণাল

২২ জানুয়ারি – রাম মন্দির দ্বারোদঘাটনের দিনই মমতার নেতৃত্বে তৃণমূলের সংহতি মিছিল। অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের দিন রাস্তায় নামছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা সংহতি মিছিল পিছিয়ে দেওয়ার আর্জি। বুধবার সকালে এই সংহতি মিছিল পিছিয়ে দেওয়ার আর্জি নিয়ে হাই কোর্টের দ্বারস্থ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্ভবত আগামীকাল বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি।

তবে শুভেন্দুর মিছিল আটকানোর চেষ্টাকে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “যারা ধর্মের নামে বিষ ঢালতে চায় তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করছে। এই মিছিলের সঙ্গে রাম মন্দিরের কোনও যোগ নেই, মমতা বন্দ্যোপাধ্যায় সেটা আগেই বলে দিয়েছেন।

২২ তারিখে যে মিছিল হচ্ছে তার উদ্দেশ্য সংহতি ও সম্প্রীতি বজায় রাখা। শুভেন্দু সম্প্রীতি চায় না, তাই আদালতে গিয়েছেন।” বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের কথায়, “এত যুদ্ধের পর এই শুভদিন। সবাই এতে মেতে। তৃণমূল এর মধ্যে অশান্তি তৈরির চেষ্টা করছে।”

প্রসঙ্গত , সর্ব ধর্ম সমন্বয়ের লক্ষ্যে কলকাতায় একটি জনসভাও করবেন মুখ্যমন্ত্রী। ঐ দিন দলের তরফেও রাজ্য জুড়ে কর্মসূচি ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী। মমতা জানিয়েছেন, ঐ দিন রাজ্য জুড়ে বুথে বুথে সম্প্রতি মিছিল করবে তৃণমূল।

আরও পড়ুন ::

Back to top button