প্রযুক্তি

রাম মন্দির দর্শনে বাস বা বিমানের টিকিট পেটিএমে বুকিং করলে মিলতে পারে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রাম মন্দির দর্শনে বাস বা বিমানের টিকিট পেটিএমে বুকিং করলে মিলতে পারে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক!

রাম মন্দিরের উদ্বোধন হয়েছে গত ২২ জানুয়ারি। তার পরদিন অর্থাৎ ২৩ জানুয়ারি থেকেই ভক্তদের ঢল মেছে অযোধ্যায়। প্রথম দিন থেকেই লক্ষ লক্ষ পুণ্যার্থী রাম মন্দিরে যাচ্ছেন। বিমান পরিষেবাও চলছে।

ভক্তরা ট্রেনের টিকিট না পেয়ে এখন বাসে বা বিমানেই অযোধ্যার দিকে রওনা দিচ্ছে। এই পরিস্থিতিতে এবার ভক্তদের জন্য বিশেষ অফারের ঘোষণা করল Paytm।

অযোধ্যায় যাওয়ার বাস পরিষেবায় লাইভ ট্র্যাকিং সুযোগও থাকবে। অর্থাৎ যে কেউ যে কোনও জায়গা থেকে বাসের রিয়েল টাইম লোকেশন দেখতে পাবেন। অন্যদিকে, বিমানের ক্ষেত্রে ওয়ান-ওয়ে এবং রাউন্ড ট্রিপ- উভয় সুযোগই থাকছে।

সংস্থার তরফে আরও বলা হয়েছে, পেটিএমে বাস বা বিমানের টিকিট বুকিংয়ের পর যাত্রীরা প্রয়োজনে টিকিট বাতিল করতে পারেন এবং যথাযথ কারণ দেখালে টিকিটের মূল্যের ১০০ শতাংশ পর্যন্ত টাকা ফেরৎ পাবেন। অযোধ্যায় যাওয়ার বাস বা বিমানের টিকিট বুকিং করতে হবে।

টিকিট বুকিং করার সময় দিতে হবে বিশেষ কোড। বাসের জন্য ‘BUSAYODHYA’ এবং বিমানের জন্য ‘FLYAYODHYA’ প্রোমো কোড ব্যবহার করতে হবে। তবে এই কোড ব্যবহার করলেই ক্যাশব্যাক মিলবে না।

প্রতি দশম ব্যবহারকারী এই ক্যাশব্যাক অফারের জন্য যোগ্য বিবেচিত হবে। বাস যাত্রীরা ১০০০ টাকা এবং বিমানের টিকিট বুকিং করলে ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার মিলবে।

আরও পড়ুন ::

Back to top button