রাজনীতিরাজ্য

জল্পনাই সত্যি! ‘রাজনীতি আমার জন্য নয়’ – সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিমি চক্রবর্তী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

TMC MP Mimi Chakraborty Resigns : জল্পনাই সত্যি! ‘রাজনীতি আমার জন্য নয়’ – সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিমি চক্রবর্তী - West Bengal News 24

‘রাজনীতি আমার জন্য নয়’ – মমতার সাথে বৈঠকের পর বিস্ফোরক মন্তব্য ‘অভিমানী’ মিমি চক্রবর্তী। দিন দুই আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। সাংসদ পদ ছাড়তে চান, এমনকী আগামী লোকসভা নির্বাচনে আর প্রার্থীও হতে চান না।

বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়ে তিনি বৈঠক করেন। বিধানসভা থেকে বেরিয়ে নিজেই তা ঘোষণা করেছেন মিমি।

মিমি জানান , তিনি লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চান না। শুধু তাই নয় , এদিন একগুচ্ছ অভিযোগও করেছেন যাদবপুরের তৃণমূল সাংসদ। এদিন বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে কথা বলার পর মিমি বলেন, ”আমি দুই দিন আগে আমার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছি। দিদির কাছে পাঠিয়ে দিয়েছি।

কিন্তু উনি এখনও সেটা অ্যাকসেপ্ট করেননি। আমার যে অভিযোগ ছিল, সেটা আমি দিদিকে জানিয়েছি। দেখি উনি কী স্টেপ নেন। কাদের কাছ থেকে বাধা পেয়েছি, সেটা আমার দলের সুপ্রিমোকে জানিয়েছি।”

মিমি বললেন, “রাজনীতি আমার জন্য নয়। এটা আমি বিশ্বাস করি। আমি নিজের দল তো ছেড়েই দিন অন্য দলকে নিয়েও কখনও খারাপ কথা বলিনি। তাহলে আমাকে কেন এত খারাপ কথা শুনতে হবে ? আমি দিল্লিতে থাকলে বলা হয় সাংসদ তো দিল্লিতেই থাকেন।

আবার কলকাতায় থাকলে বলা হবে আমি তো দিল্লিতেই যাই না। তাহলে সাংসদ করে লাভ কি হল।” গত কয়েকদিন ধরেই মিমি চক্রবর্তীকে কেন্দ্র করে জল্পনা তৈরি হচ্ছিল। আসলে গত তিন দিনে একাধিক পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। সোমবার ইস্তফা দিয়েছেন নিজের এলাকার দুটি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে। মঙ্গলবার ইস্তফা দেন সংসদের দুটি পদ থেকে।

আরও পড়ুন ::

Back to top button