উঃ ২৪ পরগনা

সন্দেশখালিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Rekha Sharma at Sandeshkhali Live : সন্দেশখালিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা - West Bengal News 24

উত্তাল সন্দেশখালিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা। এর আগেও জাতীয় মহিলা কমিশনের দু’জন প্রতিনিধি সন্দেশখালি গিয়েছিলেন। মহিলাদের ওপর নির্যাতনের অভিযোগ খতিয়ে দেখতেই সন্দেশখালি গিয়েছিলেন জাতীয় মহিলা কমিশনের প্রতিনিধিরা। আজ সোমবার জাতীয় মহিলা কমিশনের খোদ চেয়ারপার্সন রেখা শর্মা নিজে সন্দেশখালি এলেন।

কলকাতায় পৌঁছেই তিনি বিমানবন্দর থেকে সোজা সন্দেশখালির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। “আমরা তিনজন যাচ্ছি সন্দেশখালিতে। আক্রান্ত মহিলারা চাইলেই আমাদের সঙ্গে কথা বলতে পারেন। আজ ওঁদের সঙ্গে কথা বলার পর আমি রাজ্যপাল প্রয়োজনে রাষ্ট্রপতির সঙ্গেও কথা বলব।”

কলকাতা বিমান বন্দরে নেমে রেখা শর্মা বললেন, “পুলিশ কেন অভিযুক্তকে ধরতে পারছে না। পুলিশ কি শুধুই আক্রান্তদের পরিবারের লোকজনকে হেনস্থা করার জন্য রয়েছে ? আমার কাছে অভিযোগ এসেছে পুলিশ দশজনকে গ্রেফতার করেছে যারা কি না সেখানে আক্রান্ত হয়েছে তাঁদেরই পরিবারের সদস্য। এখনও কেন শাহজাহান গ্রেফতার হল না।”

তিনজনের মধ্যে উত্তম সর্দারকে পুলিশ আগেই গ্রেফতার করেছিল। তারপর শনিবার গ্রেফতার হন শিবু হাজরা। তবে এখনও খোঁজ মিলছে না আরও এক অভিযুক্ত শেখ শাহজাহানের। শিবু এবং উত্তমদের বিরুদ্ধে ইতিমধ্যে গণধর্ষণের চেষ্টা ও গণধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ। আট দিনের পুলিশি হেফাজতেও নেওয়া হয়েছে তাঁদের।

আরও পড়ুন ::

Back to top button