উঃ ২৪ পরগনা

ফের উত্তপ্ত পরিস্থিতি, সন্দেশখালি যাওয়ার পথে বিজেপি মহিলা মোর্চা পুলিশি বাধা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sandeshkhali News : ফের উত্তপ্ত পরিস্থিতি, সন্দেশখালি যাওয়ার পথে বিজেপি মহিলা মোর্চা পুলিশি বাধা - West Bengal News 24

পুলিশি বাধার মুখে অগ্নিমিত্রা পল, লকেট চট্টোপাধ্যায়, ভারতী ঘোষরা। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় তাঁদের। সন্দেশখালি যাওয়ার পথে নিউটাউনে হাতিশালায় বাধা দেওয়া হয় তাঁদের। পুলিশ ১৪৪ ধারার কারণ দর্শায়। নারী দিবসের ঠিক আগের দিন সন্দেশখালি নির্যাতিতা মহিলাদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন বিজেপি মহিলা মোর্চার সদস্যরা। সেখানে যেতে গিয়েই হুলস্থুল কাণ্ড।

মহিলা মোর্চার নেত্রীদের গাড়িতে তুলে নিয়ে যায় পুলিশ। লকেট বলেন, “আসলে সরকার পুলিশ ভয় পেয়ে গিয়েছে। বাংলার বহু সন্দেশখালি রয়েছে। ওরা মাথাচাড়া দিয়ে উঠবে। আমরা কী কোনও অন্যায় করেছি? এখনও ১৪৪ ধারা জারি থাকার কোনও কাগজ দেখাতে পারেনি।”

অগ্নিমিত্রা বলেন, ‘কী কারণে আমাদের আটকানো হচ্ছে। অর্ডার কপি দেখান। যদি অর্ডার কপিই না দেখাতে পারেন, তাহলে কীসের ভিত্তিতে আটকাচ্ছেন।’ তাঁর সঙ্গে ছিলেন লকেট চট্টোপাধ্যায়, ভারতী ঘোষও।

পুলিশের বাধার মুখে পড়ে গাড়ি থেকে নেমে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন অগ্নিমিত্রা পাল, ভারতী ঘোষরা। অগ্নিমিত্রা যখন রাস্তায় বসে বিক্ষোভ দেখাচ্ছিলেন, তখন এক পুলিশকর্তা তাঁকে ডাকেন। বলেন, ‘আপনি আসুন, আপনার সঙ্গে কথা আছে।’ অগ্নিমিত্রা পলকে ডেকে নিয়ে যান তিনি।

আরও পড়ুন ::

Back to top button