কর্ম সন্ধান

রিলায়েন্সের হাত ধরে ৫০ লাখ চাকরী – বড়সড় কর্মসংস্থানের ঘোষণা আম্বানির

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রিলায়েন্সের হাত ধরে ৫০ লাখ চাকরী - বড়সড় কর্মসংস্থানের ঘোষণা আম্বানির
রিলায়েন্স কর্ণধার মুকেশ অম্বানী

১০০ বিলিয়ন ডলারের রপ্তানি – বিপুল পরিমাণ কর্মসংস্থান , জেমস অ্যান্ড জুয়েলারি এক্সপোর্ট প্রমোশন কাউন্সিলের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এমনটাই জানালেন রিলায়েন্স কর্ণধার মুকেশ অম্বানী।বিগত কয়েক দশকে ভারত থেকে হিরে ও বহুমূল্য রত্ন রফতানি অনেক গুণ বেড়েছে। বর্তমানে রফতানি ৪০ বিলিয়ন ডলারে নিয়ে যাওয়া এবং দেশে ৫০ লক্ষেরও বেশি কর্মসংস্থান তৈরি করার জন্য অভিনন্দন জানিয়েছেন মুকেশ অম্বানী।

মুকেশ আম্বানি বলেছেন , যে অম্বানী পরিবারের শিকড় কাথিয়াওয়ারে রয়েছে এবং পালানপুরের লোকজনদের সঙ্গে কাজ করার সম্ভাবনার ইঙ্গিতও দেন তিনি। এক্ষেত্রে নিজের পুত্রবধূ শ্লোকা মেহতার উদাহরণও দেন। জানান, শ্লোকাকে পেয়ে ভাগ্যবান অম্বানী পরিবার।

মুকেশ বলেন, “ব্যবসায়ী সম্প্রদায় হিসাবে আমাদের সকলের সম্মিলিতভাবে একটি শক্তিশালী, উন্নত এবং আরও অন্তর্ভুক্ত ভারত গড়ে তোলার দায়িত্ব রয়েছে। আমাদের প্রধানমন্ত্রী আমাদের জন্য একটি উন্নত ভারতের স্বপ্ন দেখেছেন, যা আগামী দশকে আমাদের অর্জন করতে হবে।”

দেশের ধনীতম মানুষ তো বটেই, বিশ্বেরও সবথেকে ধনী ব্যক্তিদের তালিকায় থাকে শিল্পপতি মুকেশ অম্বানীর নাম। তাঁর সংস্থা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজে লক্ষ লক্ষ মানুষ চাকরি করেন।

আরও পড়ুন ::

Back to top button