প্রযুক্তি

আইপিএল দেখছেন ? আপনার জন্য সস্তা আকর্ষণীয় রিচার্জ প্ল্যান আনল JIO

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আইপিএল দেখছেন ? আপনার জন্য সস্তা আকর্ষণীয় রিচার্জ প্ল্যান আনল JIO

আইপিএল দেখছেন ? আপনার জন্য সস্তা আকর্ষণীয় রিচার্জ প্ল্যান আনল JIO JioBharat-এর 234 টাকার প্ল্যানে মোট 28 GB ডেটা দেওয়া হয়। অর্থাৎ প্রতিদিন 500MB ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়াও 28 দিনের জন্য 300টি SMS এর সুবিধা পাওয়া যাচ্ছে। এই রিচার্জ প্ল্যানটিতে 56 দিনের বৈধতা পেয়ে যাবেন।

Jio Bharat এর ১২৩ টাকার প্ল্যানটিতে 28 দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে মোট 14GB ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও, প্রতিদিন 500MB ডেটা সহ 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS এর সুবিধা পাওয়া যাচ্ছে। এছাড়াও, JioSaavn এবং JioCinema-এর সাবস্ক্রিপশন কমপ্লিমেন্টারি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : স্মার্টফোনেই সর্বক্ষণ নজর? আপনি কত তাড়াতাড়ি মৃত্যুমুখে! জানিয়ে দেবে SAR ভ্যালু

JioBharat এর 234 টাকার প্ল্যানটিকে মিড-বাজেট প্ল্যান বলা হচ্ছে, কারণ এর আগে JioBharat ফিচার ফোনের জন্য সাবস্ক্রিপশন অফার করছিল। 123 টাকা এবং 1234 টাকায় দুটি রিচার্জ প্ল্যান দেওয়া হচ্ছে।

Jio Bharat এর ১২৩৪ টাকার প্ল্যানটি হল একটি বার্ষিক প্ল্যান, যাতে 336 দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে প্রতিদিন 500MB ডেটা পাওয়া যায়। অর্থাৎ হিসেব করলে আপনি এই প্ল্যানে মোট 168GB ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানটি 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS সুবিধা সহ আসে। JioSaavn এবং JioSaavn-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button