রাজ্য

‘রাজ্যসভার এমপি করেছিলাম…..RSS ঘনিষ্ঠ ‘জাতগোখরো’ মিঠুন এখন মমতার কাছে ‘গদ্দার’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

‘রাজ্যসভার এমপি করেছিলাম…..RSS ঘনিষ্ঠ ‘জাতগোখরো’ মিঠুন এখন মমতার কাছে ‘গদ্দার’

‘রাজ্যসভার এমপি করেছিলাম…..RSS ঘনিষ্ঠ ‘জাতগোখরো’ মিঠুন এখন মমতার কাছে ‘গদ্দার’। তাঁর দাবি, ছেলেকে বাঁচানোর জন্য বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন।

বৃহস্পতিবার রায়গঞ্জে তৃণমূলের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কড়া ভাষায় আক্রমণ করেন মিঠুনকে। বিজেপির দাবি, মিঠুনের সম্পর্কে এ কথা বলা ঠিক নয়, তাঁর কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই।

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, “মিঠুনের অর্থনৈতিক স্বচ্ছতা নিয়ে কেউ কখনও প্রশ্ন তুলতে পারেনি। দীর্ঘদিন ধরে উনি সর্বোচ্চ ট্যাক্সপেয়ার ছিলেন।”

কড়া ভাষায় মমতা বলেন, “যাঁরা দো আঁশলা, যাঁদের আদর্শ নেই, তাঁদের আমি মানুষ বলে মনে করি না। যারা লড়াই করতে পারে, তাদের আমি মানুষ বলে মনে করি।”

উল্লেখ্য, ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত হয়ে বিজেপিতে যোগ দেন মমতা। তৃণমূল সুপ্রিমো বলেন, “মিঠুন চক্রবর্তীকে আমি রাজ্যসভার এমপি করেছিলাম। কিন্তু জানতাম না উনি বাংলার আর এক জন বড় গদ্দার।

আরএসএস অফিসে গিয়ে মাথা নীচু করে দিয়ে এসেছিলেন, শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য। ভয়ে মুম্বইয়ের আরএসএস অফিসে চলে গিয়েছিলেন, বলেছিলেন আমি একজন সেবক।”

আরও পড়ুন ::

Back to top button