পূর্ব মেদিনীপুর

ধর্না মঞ্চ থেকে ‘চোর’ স্লোগান – অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন ঘিরে রণক্ষেত্র তমলুক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ধর্না মঞ্চ থেকে ‘চোর’ স্লোগান – অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন ঘিরে রণক্ষেত্র তমলুক

ধর্না মঞ্চ থেকে ‘চোর’ স্লোগান – অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন ঘিরে রণক্ষেত্র তমলুক। চাকরিহারাদের ধরনা মঞ্চ থেকে ধেয়ে এল চোর চোর স্লোগান। এদিন তমলুকের রাজ ময়দান থেকে হাসপাতাল মোড় পর্যন্ত তিন কিলোমিটারের পদযাত্রা করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি মুখপত্র শমীক ভট্টাচার্য, ময়নার বিধায়ককে নিয়ে মনোনয়ন জমা দিতে যায়। কিন্তু, পথেই ঘটে এই ঘটনা।

এদিন মলুকের রাজ ময়দান থেকে গোটা তমলুক শহর প্রদক্ষিণ করে যখন হাসপাতাল মোড়ে পৌঁছায় বিজেপির মিছিল তখনই তৈরি হয় উত্তেজনা। চাকরিপ্রার্থীদের অভিযোগ, তাঁদের ধরনা মঞ্চে ছোড়া হয় ইট-পাথর। ভাঙচুরও চালানো হয়। তাতেই তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যানজটও তৈরি হয়ে যায় এলাকায়। প্রসঙ্গত, গত সোমবার থেকে ওই এলাকায় এসএসএসি-র ২০১৬ সালের প্যানেলের চাকরিহারা শিক্ষকেরা ধরনা দিচ্ছেন।

এক বিজেপি কর্মী বলেন, আমাদের মিছিল এখান দিয়ে যাচ্ছিল। ওরা হঠাৎ আমাদের দেখে চোর চোর স্লোগান দিতে শুরু করে। আমরা কী চুরি করেছি ? অন্যদিকে ধরনা মঞ্চ থেকে এক আন্দোলনকারী বলেন, আমাদের দিকে ইট-পাখর ছুড়েছে।

জলের পাউচও ছুড়েছে। আমাদের একজন শিক্ষিকা অসুস্থ হয়ে পড়েছেন। ওরাই আমাদের বাইরে থেকে আজেবাজে কথা বলেছে। গালাগালি করেছে। আমরা প্রতিবাদ করেছি।

আরও পড়ুন ::

Back to top button