টলিউড

‘বাঁকুড়া মিমস’ এর উন্মেষ গাঙ্গুলি ! জনপ্রিয় ইউটিউবারের ঠাকুরদা কে? জানলে চমকাবেন আপনিও!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Unmesh Ganguly : ‘বাঁকুড়া মিমস’ এর উন্মেষ গাঙ্গুলি ! জনপ্রিয় ইউটিউবারের ঠাকুরদা কে? জানলে চমকাবেন আপনিও! - West Bengal News 24

বাঁকুড়াকে ভালবেসেই ‘বাঁকুড়া মিমস’ ইউটিউব চ্যানেলটি খুলেছিলেন উন্মেষ গাঙ্গুলি। ‘যদুবাবুর টিউশনি’, ‘ঘোতন’ এপিসোড গুলো দারুণ জনপ্রিয়। টিম পাল্টেছে চ্যানেলের। অনেকেই ছেড়েছেন উন্মেষের হাত।

কিন্তু ‘বাঁকুড়া মিমস’কে হারিয়ে যেতে দেননি তিনি। তবে বাংলার ইউটিবার ছাড়াও তার আরও একটি বড় পরিচয় আছে। সেটা জানলে চমকে যাবেন আপনিও।

তিনি ডঃ লাল মোহন গাঙ্গুলি। উন্মেষের দাদুর নাম ডঃ লাল মোহন গাঙ্গুলি। তিনি ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়ের সম্পর্কে ঠাকুরদা। সিনেমা-ওয়েব সিরিজ়েও অভিনয়ের সুযোগ ঘটেছে তাঁর। এখন জীবনে আরও বড় একটা জায়গা তৈরি করার চেষ্টা করছেন অভিনেতা-ইউটিউবার। দাদু ডঃ লাল মোহন গাঙ্গুলির আশীর্বাদ আছে! দাদুর সঙ্গে আশ্চর্য মিল লাল মোহন গাঙ্গুলির স্রষ্টা সত্যজিৎ রায়ের। ২ রা মে সত্যজিত রায়ের জন্মদিন।

ফেসবুক পোস্টে উন্মেষ লিখেছেন, “আমার দাদু, লাল মোহন গাঙ্গুল আর সত্যজিৎ রায়: লাল মোহন গাঙ্গুলির স্রষ্টা, ওরফে জটায়ু! দু’জনেরই জন্মদিন ২ মে। এই ম্যাজিক্যাল কো-ইনসিডেন্টটা ছোট থেকেই আমাকে অবাক করে। একজন আমায় বাঁকুড়াকে ভালবাসতে শিখিয়েছেন, অন্যজন সিনেমাকে।

জন্মদিনে দু’জনকেই আমার প্রণাম জানাই। হ্যাপি বার্থ ডে দাদাই (০২.০৫.১৯২৬-১৫.১২.২০১৮) , হ্যাপি বার্থ ডে সত্যজিৎ রায় (০২.০৫.১৯২১-২৩.০৪.১৯৯২)!”

আরও পড়ুন ::

Back to top button