ঝাড়গ্রাম

নেতার বাইকে সওয়ার হয়ে ১২০ কিমি পথে প্রচার তৃণমূল প্রার্থীর

স্বপ্নীল মজুমদার

নেতার বাইকে সওয়ার হয়ে ১২০ কিমি পথে প্রচার তৃণমূল প্রার্থীর

শাসক দলের জেলা সাধারণ সম্পাদকের বাইকে সওয়ার হয়ে দিনভর প্রচার করলেন ঝাড়গ্রাম লোকসভা আসনের তৃণমূল প্রার্থী কালীপদ সরেন।

মঙ্গলবার তৃণমূলের ঝাড়গ্রাম জেলা সাধারণ সম্পাদক তথা গোপীবল্লভপুর বিধানসভার দলীয় পর্যবেক্ষক অজিত মাহাতোর বাইকের পিছনে বসে প্রায় ১২০ কিমি পথ রালি করেন কালীপদ।

সকাল ১০টায় ঝাড়গ্রাম ব্লকের সাপধরা অঞ্চলের রাজপাড়া থেকে প্রার্থীকে নিয়ে বাইকে প্রচার শুরু করেন অজিত। ছিলেন দলের ঝাড়গ্রাম ব্লক সভাপতি নরেন মাহাতো, ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি দেবব্রত সাহা, সাপধরা অঞ্চল তৃণমূলের সভাপতি দীননাথ সিং, দুধকুন্ডি অঞ্চল সভাপতি সমীর মাহাতো।

সাপধরা, দুধকুন্ডি, মানিকপাড়া ও বাঁধগোড়া অঞ্চলের বিভিন্ন আদিবাসী ও কুড়মি গ্রামে প্রার্থীকে নিয়ে তৃণমূলের বাইক রালিটি সন্ধ্যা পর্যন্ত হয়। অজিত ও কালীপদের সঙ্গে কয়েকশো বাইকে ছিলেন দলের নেতা-কর্মীরাও। অজিত মাহাতো বলেন, ‘‘সাতটি বিধানসভা নিয়ে ঝাড়গ্রাম লোকসভা এলাকা। ফলে সব জায়গায় আলাদা করে প্রার্থীর যাওয়আ সম্ভব হয়নি।

এদিন ঝাড়গ্রাম ব্লকের চারটি অঞ্চলে প্রাথঈর্কে নিয়ে ১২০ কিমি পথ অতিক্রম করে বিভিন্ন জনপদ ছুঁয়ে প্রচার করা হয়েছে।’’ তৃণমূল প্রার্থী কালীপদ সরেন বলেন, ‘‘মানুষের কাছ থেকে খুব ভাল সাড়া পেয়েছি।’’

আরও পড়ুন ::

Back to top button