জাতীয়

সকাল থেকেই ছিলেন ‘নীরব’, সন্ধ্যার পর জনতার রায়কে ঐতিহাসিক বললেন মোদী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

সকাল থেকেই ছিলেন ‘নীরব’, সন্ধ্যার পর জনতার রায়কে ঐতিহাসিক বললেন মোদী

২০১৪ সালে তাঁর মুখকে সামনে রেখেই দিল্লির ক্ষমতা দখল করেছিল বিজেপি। হিন্দু হৃদয় সম্রাট নরেন্দ্র মোদী হয়ে উঠেন বিজেপিক প্রধান মুখ। তাঁর নামকে সামনে রেখেই দেশজুড়ে প্রচারের ঝড় তোলে বিজেপি শিবির। ১০ বছর পর সেই মোদী ঝড়ই অনেকটা স্থিমিত হয়ে পড়েছে। এনডিএ সরকার নয় বরং নাম হয়ে উঠে মোদী সরকার।

লোকসভা হোক বা রাজ্য বিধানসভা মোদীর মুখকে সামনে রেখেই গত বছর নির্বাচনে লড়াই করেছে বিজেপি শিবির। এবার ২০২৪ সালের লোকসভা ভোটেও মোদীই ছি‌লেন বিজেপির পোস্টার বয়।। দেশজুড়ে প্রচারের ঝড় তোলেন। কিন্তু ফল ঘোষণার পর দেখা গেল একক সংখ্যা গরিষ্ঠতা নেই বিজেপির সঙ্গে।

ফলাফল ঘোষণার দিনে সকাল থেকে সন্ধ্যা একবারও টিভির পর্দায় দেখা গেল না তাঁর মুখ। সন্ধ্যার পর সোশ্যাল মিডিয়ায় উদয় হলেন মোদী। নীরবতা ভাঙলেন প্রধানমন্ত্রী।পাঁচ বছর আগে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ৩০৩টি আসন পেয়েছিল বিজেপি। মনে করা হয়, সেই সময় বিজেপির পক্ষে কাজ করেছিল মোদী ম্যাজিক এবং জাতীয়তাবাদী হাওয়া।

সোশ্যাল মিডিয়ায় মোদী লিখলেন, জনগণ এনডিএ-তে আস্থা রেখেছে, টানা তৃতীয়বার! ভারতের ইতিহাসে এটি একটি ঐতিহাসিক কীর্তি।আমি জনতা জনার্দনকে এই স্নেহের জন্য প্রণাম জানাই এবং তাদের আশ্বস্ত করি যে আমরা জনগণের আশা-আকাঙ্খা পূরণ করতে গত দশকে করা ভাল কাজ চালিয়ে যাব। আমি আমাদের সমস্ত কর্মীকে তাদের কঠোর পরিশ্রমের জন্য অভিনন্দন জানাই।

আরও পড়ুন ::

Back to top button