ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফিতে খেলবেন বিরাট-রোহিত? বড়সড় আপডেট দিলেন সচিব জয় শাহ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

চ্যাম্পিয়নস ট্রফিতে খেলবেন বিরাট-রোহিত? বড়সড় আপডেট দিলেন সচিব জয় শাহ

ভারতীয় ক্রিকেট প্রেমীদের মনে উঁকি দিয়েছে একটা প্রশ্ন, আগামী চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি খেলবেন বিরাট-রোহিত ? এ নিয়ে বড় আপডেট দিয়েছেন বিসিসিআই সেক্রেটারি জয় শাহ। টিমের সিনিয়র ক্রিকেটাররা আগামী চ্যাম্পিয়ন্স ট্রফির অংশ হতে চলেছেন। তিনি বলেন, ‘আমি চাই ভারত সব খেতাব জিতুক।

আমাদের রিজার্ভ বেঞ্চও বেশ শক্তিশালী। বিশ্বকাপ জয়ী টিমের মাত্র ৩ জন ক্রিকেটার জিম্বাবোয়ে যাচ্ছে। যদি প্রয়োজন হয় আমরা তিনটে দল তৈরি করতে পারি। আমাদের টার্গেট বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং চ্যাম্পিয়ন্স ট্রফি। সেখানে একই রকম স্কোয়াড দেখা যেতে পারে। সিনিয়াররাও সেখানে থাকবে।’

বিরাট-রোহিত অবশ্য এক বারের জন্যও বলেননি, তাঁরা ওডিআই ক্রিকেটে আর খেলবেন না। হঠাৎ আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটকে তাঁরা বিদায় জানানোয় জল্পনা তৈরি হয়েছিল। যে তাঁরা চ্যাম্পিয়ন্স ট্রফিতে হয়তো খেলবে না। কে বলতে পারে, এই দুই সিনিয়র প্লেয়ারের জন্য আগামী চ্যাম্পিয়ন্স ট্রফি হতেই পারে শেষ ওডিআই টুর্নামেন্ট।

বিরাট কোহলি , রোহিত শর্মা টি-২০ বিশ্বকাপ জেতার পরই দেশের হয়ে আর টি-ক্রিকেটে খেলবেন না বলে জানিয়েছিলেন। রবিবার বিকেলে রবীন্দ্র জাডেজাও আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। টিম ইন্ডিয়া টি-২০ বিশ্বকাপ জেতার পর গৌতম গম্ভীর প্রশংসা করেছিলেন রোহিত-বিরাটের। তিনি জানিয়েছিলেন, তাঁর মনে হয় টি-২০ থেকে তাঁরা অবসর নিলেও বাকি দুই ফর্ম্যাটে অবদান রেখে যাবেন। তাহলে চ্যাম্পিয়ন্স ট্রফি থেকেই ভারতের কোচের হটসিটে বসবেন গৌতম গম্ভীর ?

আরও পড়ুন ::

Back to top button