বিনোদন

বাবা-মা আমার সেক্সলাইফ সম্পর্কে জেনে চমকে উঠেন!

বাবা-মা আমার সেক্সলাইফ সম্পর্কে জেনে চমকে উঠেন!

সাহসী মন্তব্যের জন্য বলিউডে বরাবরই পরিচিত মুখ কঙ্গনা রানাউত। যৌনতা নিয়ে সবসময়ই খোলামেলা কথা বলেন তিনি। ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারেও কখনো লুকোছাপা করতে দেখা যায়নি তাঁকে। হৃতিক রোশন কিংবা আদিত্য পাঞ্চোলী— বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের সঙ্গে নিজের নাম জড়ালেও ‘ইমেজ’ হারানোর ভয়টা ঠিক ধাতে নেই অভিনেত্রীর।

আবারও সাহসী এক মন্তব্য করেছেন বলিউডে ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে তাঁরা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি ‘বাবা-মায়েদের উচিত ছেলেমেয়েদের সুরক্ষিত সেক্স করার জন্য উৎসাহিত করা’।

বাবা-মা আমার সেক্সলাইফ সম্পর্কে জেনে চমকে উঠেন!

অভিনেত্রীর আরও বলেন, ‘প্রত্যেকের জীবনে যৌনতা খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি যৌনতায় আগ্রহী, নিজেকে আটকে রাখবেননা। একটা সময় ছিল, যখন বলা হত বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হত বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।’

পুরনো ধ্যানধারণা যে এখনও সমাজে ভালভাবেই প্রচলিত আছে সে কথাও জানান অভিনেত্রী। সেক্স নিয়ে সামাজিক ট্যাবুকে যে ভাঙা দরকার সে কথাই বলেন তিনি।

বাবা-মা আমার সেক্সলাইফ সম্পর্কে জেনে চমকে উঠেন!

দু’দিন আগেই ‘ইন্ডিয়া টুডে’-র কনক্লেভে এসে কঙ্গনা প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছিলেন তার ফ্যানেদের সঙ্গে। সেই অভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি। কঙ্গনা বলেছিলেন,“মুখ জমে গিয়েছিল।আমার তখনকার বয়ফ্রেন্ড বিরক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই অবস্থা।”

আরও পড়ুন ::

Back to top button