রাজ্য

দিদির ইচ্ছা বাংলার জনতা পূরণ করবে : অমিত শাহ

দিদির ইচ্ছা বাংলার জনতা পূরণ করবে : অমিত শাহ

 

ওয়েবডেস্ক : বাংলার জনতা দিদির ইচ্ছা পূরণ করে দেবেন। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে সরকার গঠন করবে। এই দাবি করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বিহার ও বাংলার বিধানসভা নির্বাচন এখন বিজেপির শীর্ষ নেতৃত্বের পাখির চোখ।সেই লক্ষ্যে ৯ জুন থেকে অমিত শাহ ভার্চুয়াল প্রচারের মাধ্যমে বিহারের নির্বাচনী প্রচার শুরু করবেন।

তার আগে এক সাক্ষাত্‍কারে পরিযায়ী শ্রমিকদের প্রসঙ্গে অমিত শাহ বলেন, উত্তরপ্রদেশ ট্রেন নিয়েছে ১২০০, বিহার প্রায় হাজার ট্রেন নিয়েছে, কিন্তু বাংলায় ১০০ ট্রেন ঢোকেনি। বাংলার শ্রমিকরা ফিরতে চাইলে কিভাবে ফিরবেন।

বাঙালিরা নিজের রাজ্যে ফিরতে চাইলে সেই ট্রেনকে করোনা এক্সপ্রেস’ বলা কতখানি ঠিক? এই প্রসঙ্গে তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন অমিত শাহের উদ্দেশ্যে বলেছেন, অমিত শাহজি, আপনার দলের সর্বোচ্চ অগ্রাধিকার স্পষ্ট করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

করোনা পরিস্থিতি এবং আমপান পরিস্থিতি মোকাবিলা করা লক্ষ্য নয়। আপনাদের লক্ষ্য ২০২১ সালে বাংলার বিধানসভা নির্বাচন। প্রসঙ্গত, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলেছিলেন, অমিত শাহ কে তিনি জানান এরকম ভাবে চললে রাজ্যের দায়িত্ব আপনারা নিন।

সেই প্রসঙ্গে অমিত শাহ বলেন, সেটা কিভাবে সম্ভব। আমিতো সাংসদ। আমিতো রাজ্য চালাতে পারবো না। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ইচ্ছা বাংলার জনতা পূরণ করবেন।

রাজ্যে যে অব্যবস্থা চলছে মানুষ পরিবর্তন চাইছে। বিজেপি রাজ্যের ক্ষমতা দখল করবে। তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন বলেন, আপনারা রাজনীতি করুন। মমতা বন্দ্যোপাধ্যায় যেটা ভালো পারেন সেটাই করবেন। সেটা হলো মানুষের পাশে থাকা। এক সাক্ষাত্‍কারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই কথা বলেন।

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button