বিনোদন

অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও আছে সুশান্তের নাম, এখনও ঘর জুড়ে শুধুই সুশান্তের ছবি !

অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও আছে সুশান্তের নাম, এখনও ঘর জুড়ে শুধুই সুশান্তের ছবি !

 

ওয়েবডেস্ক : মুম্বই, ভালবাসা কাকে বলে তা বোধহয় নিজের জীবন দিয়ে বুঝিয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুত আর অঙ্কিতা লোখান্ডে । ৬ বছরের দীর্ঘ ছিল তাঁদের সম্পর্ক ।

সুশান্তের প্রথম সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র সময় থেকে সম্পর্কে ছিলেন তাঁরা । তারপর সুশান্ত বলিউডে পা দিতেই কোনও এক অজানা কারণে ভেঙে গিয়েছিল তাঁদের সম্পর্ক ।

 

View this post on Instagram

 

💞She is a strong because a strong woman raised her.❤also you can see ankita and sushant’s pictures frames all around the wall.💫This picture is soo special.#omshanthi🙏

A post shared by 🦋sushant 🌍ankita🕊️ (@ankitasushant.world4evr) on


কিন্তু অফিসিয়াল ব্রেকআপ হলেও বিচ্ছেদ কখনওই হয়নি । সুশান্তের চলে যাওযার পর তাই বারবার সেই অঙ্কিতার কথাই উঠে আসছে ঘনিষ্ঠ বন্ধুদের স্মৃতিচারণায় ।

যে অঙ্কিতা এখনও তাঁর ঘরে সাজিয়ে রেখেছেন সুশান্তের ছবি, সুশান্তের ছবি মুক্তির প্রতি শুক্রবার তিনি মানত করতেন, পুজোপাঠ করতেন । বন্ধুরা সকলেই বলছেন অঙ্কিতা সুশান্তের জীবনে মায়ের অভাব পূর্ণ করেছিলেন ।

সুশান্তও তাঁর মনোরোগ বিশেষজ্ঞের কাছে বারবার বলতেন, অঙ্কিতাকে ছেড়ে এসে তিনি ভুল করেছেন । এমনকী অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর শোনা যায়, আরও অনেক নারীর সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন সুশান্ত । কিন্তু মানসিক শান্তি পাননি । রিয়ার সঙ্গেও তাঁর ঝগড়া চলছিল বলে জানা গিয়েছে ।

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button